প্রিন্সিপালের সামনেই সনাতন হালদারের মুখে ঝামা ঘষে দিল দীপা, রুদ্রমূর্তি দেখে দীপার জন্য ভালোবাসা জন্মালো সূর্যের মনে

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) অন্যতম চর্চিত ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে চলছে টান টান পর্ব। সূর্যর প্রথম হওয়া নিয়ে প্রশ্ন উঠেছে প্রিন্সিপালের রুমে। ঋত্বিকের বাবা এসে প্রিন্সিপালকে সরাসরি দোষ দিয়েছে তারা সূর্যের প্রতি পক্ষপাতিত্ব করেছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৯শে জুলাই (Anurager Chhowa Today Episode 29th July)

লাবণ্য সেনগুপ্তকেও ডেকে পাঠানো হয় প্রিন্সিপালের ঘরে। বেকায়দায় পড়ে যায় লাবণ্যরা। তবে বাধ্য হয়ে দীপাকে প্রিন্সিপালের ঘরে ঢুকতে হয়। ঋত্বিকের বাবাকে যোগ্য জবাব দেয় দীপা। দীপার রূদ্ররূপ দেখে প্রেমিক স্যারের মনে হয় সে যেন সাক্ষাৎ দেবী। এই স্যারের নজর প্রথম দিন থেকেই দীপার উপর।

এদিকে, সূর্যের সঙ্গে নতুন গল্প বুনতে চায় দীপা। প্রিন্সিপালের ঘরে তুলকালাম হওয়ার পর, বাইরে এসে দীপা সূর্যের বন্ধু হতে চায়। সূর্য সাফ জানায় সে সকলকে বন্ধু বানায় না। আর দীপাকে সে লিস্টে নাম ওঠার দিন সাহায্য করেছে মানে এই নয়, সূর্যের উপর দীপার অধিকার রয়েছে।

এদিকে, ইরা বারংবার চেষ্টা করছে সূর্যকে চাপের মধ্যে রাখার। কারণ মানসিক চাপ এই মুহূর্তে সূর্যের জন্য ভয়ংকর। আসন্ন স্মৃতিকে আরও ভুলিয়ে দিতে পারে শকগুলি। আর সূর্যের স্মৃতি ফিরে আসা মানে তার ইরার কথা মনে পড়ে যাওয়া। তখন আসল সত্যির উপর থেকে পর্দা উঠবে। সেনগুপ্ত বাড়ির সকলে জানতে পারবে সে স্বইচ্ছেয় দুষ্কৃতীদের সঙ্গে যুক্ত হয়েছিল। আর সে যে সেনগুপ্ত বাড়ির খরচে গেস্ট হাউসে আস্তানা গেড়েছে তাও হাতছাড়া হবে।

আরো পড়ুন: আজ থেকে আর দেখা যাবে না শুভ বিবাহ , মিঠিঝোরা, অনুরাগের মতো ধারাবাহিকগুলি! অনির্দিষ্টকালের জন্য বন্ধ হল টলিপাড়া

এদিকে, এনাটমির ক্লাস না করেই বাড়ি ফিরবে সূর্য। অপরদিকে, সেনগুপ্ত বাড়িতে আছে সোনা-রূপা। নাতনি ও বৌমাকে ছাড়া থাকাও দুষ্কর হয়ে উঠেছে লাবণ্য সেনগুপ্তর জন্য। এখন দেখার, সোনা-রূপাকে সমানে থেকে দেখে কি অতীতের কথা মনে পড়বে সূর্যের? নাকি ঘেঁটে যাবে সব হিসেব? সোনা-রূপাকে দেখে অন্যরকম ব্যবহার করবে সূর্য?

Back to top button