এক হলো সেনগুপ্ত পরিবার, সূর্যকে গালগপ্পো দিয়ে বাড়িতে ফিরে এলো ঊর্মি, দীপ ও বীর

Anurager Chhowa Today Episode: খুশির আবহ সেনগুপ্ত বাড়িতে। জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। অনেকদিন পর সব স্বাভাবিক ধারাবাহিকের গল্পের ট্র্যাকে। সূর্যের আংশিক স্মৃতি ফিরে এসেছে। সে নিজেকে সদ্য কলেজ পাশ করা ছাত্র ভাবছে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১লা অগস্ট (Anurager Chhowa Today Episode 1st August)

ডক্টর স্যানালও বলেছেন সূর্যকে জোর করে কিছু মনে করানোর চেষ্টা না করতে। এতে তার মনে চাপ পড়তে পারে। তাই সেনগুপ্ত বাড়ির সকলে একটি কাল্পনিক প্লট বুনেছেন বাড়ির অন্দরে। বাড়ির সকলে সূর্যের প্রশ্নরে সম্মুখীন হয়ের নাজেহাল হয়ে পড়ছেন। কতদিনই বা বাড়ির লোক আলাদা আলাদা থাকবে।

এদিন ঊর্মি, দীপ ও বীরকে নিয়ে আসা হয়েছে সেনগুপ্ত বাড়িতে। ঊর্মি জয়ের বন্ধুর ছদ্মবেশ ধরেছে। এদিকে দীপ ও বীরকে নিয়ে এসেছে কাকাই। কোনও রকমে ঊর্মি-জয়কে এক করলেও, তিস্তা-ভিক্টরকে একসঙ্গে করা যাচ্ছে না। যদিও ভিক্টর চেষ্টা করছে, টাকা রোজগারের।

একসঙ্গে অনেক টাকা রোজগার করতে গিয়ে ভিক্টর আবার কোনও বিপথে চালিত হবে না তো? যদিও সে তিস্তাকে কথা দিয়েছে, টাকার জন্য সে আর খারাপ কাজে লিপ্ত হবে না। একটা ব্যবস্থা করে তিস্তাকে এখান থেকে নিয়ে যাবে, সূর্যকে বলবে হোস্টেলে গিয়ে পড়াশোনা করছে তিস্তা।

এদিকে, দীপ আর বীরকে নিয়ে সূর্যের নানা প্রশ্নে বিদ্ধ কাকাই। তাকে বলা হয় বাচ্চা দুটি পালকের। পালক ওদের দত্তক নিয়ে বিদেশে চলে গেছে। ওখানে ডাক্তার দেখাবে সে। তাই আপাতত দিনকয়েকের জন্য তার দত্তক নেওয়া সন্তান দুটি এখানে থাকবে। এসব শুনে সূর্যের একটাই প্রশ্ন মাথায় ঘোরে সে পড়াশোনায় মন দেবে কী করে?

Back to top button