‘জগদ্ধাত্রী’-তে ধন্ধুমার! শেষ মুহূর্তে নাটকীয়ভাবে উপস্থিত জ্যাস সান্যাল! এবার নির্দোষ প্রমাণিত হবে স্বয়ম্ভু

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। এক সময় ‘বেঙ্গল টপার’ এই ধারাবাহিক বর্তমানে আবার জমে উঠেছে। বিশেষ করে ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু
জেলে যাওয়ার পর থেকেই ফুঁসে উঠেছে জ্যাসন

সান্যাল। যেমন করেই হোক না কেন স্বয়ম্ভুকে নির্দোষ প্রমাণ করবেই সে।

‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক আজকের পর্ব ৪ আগস্ট Jagaddhatri Today Episode 4th August

ধারাবাহিকের পর্বের প্রথমেই দেখা যায় কাকলি দেবীর অ্যাসিস্ট্যান্ট অদ্রিজা ঠিক করেছে জ্যাস যাতে ঘুমিয়ে থাকে তার ব্যবস্থা করবে। আর সেই কথা জেনে গিয়েছে কৌশিকী। যথারীতি নার্সের উপর নজরদারি চালাতে থাকে সে। নার্সের হাত থেকে প্রেসক্রিপশন কেড়ে নেয় কৌশিকী।

Bengali serial

এরপর দেখা যায় প্রীতি নিজের সন্তানকে ঘুম পাড়াতে ব্যস্ত। কিন্তু ছোট্ট শিশুটি কিছুতেই ঘুমাতে চাইছে না বলে প্রীতি রীতিমতো বিরক্ত হয়ে উঠেছে। নিজের সন্তানকে সে বলছে, তুই আর কত জ্বালাবি আমায়? ঠিক সেই সময় চলে আসে বৈদেহী মুখার্জি‌। আর প্রীতিকে বোঝাতে থাকে সে যেন এত চিন্তা না করে।

কথায় কথায় প্রীতি বলে, দেবু ফোন করেছিল। আর সে জিজ্ঞেস করেছে তাঁর সন্তানের কালকে ভ্যাকসিনেশন আছে নাকি। আর ঠিক তখনই বৈদেহী বলে, দেবু কি অন্য কিছু জিজ্ঞেস করতে চাইছিল? তবে উত্তর দিতে পারেনা প্রীতি। বরং আক্ষেপ করে বলে, আমি বহুবার দেবুকে বলে ছিলাম, নুন ভাত খাই সেই ভালো। কিন্তু তুমি কোন অন্যায় করোনা। কিন্তু দেবু আমার কথা শুনলো না!

আরও পড়ুন: গোটা পরিবার একসঙ্গে থাকার জন্য এবার বড় চাল দীপার, সূর্যকে ফাঁকি দিয়ে সে কি পারবে মেয়েদের সঙ্গে থাকতে? নাকি ফের প্রশ্নবাণে বিদ্ধ হবে নায়িকা 

কথোপকথন পর্ব শেষ হলে দেখা যায় কোর্টের হেয়ারিং চলছে। স্বয়ম্ভুকে দোষী প্রমাণিত করার জন্য উঠে পড়ে লেগেছে বিপক্ষ দলের আইন জীবী। এদিকে জগদ্ধাত্রী তখনও আদালতে এসে পৌঁছয়নি। শেষমেষ বিচারক যখন স্বয়ম্ভুকে দোষী ঘোষণা করতে যাবে, সেই সময় দরজায় এসে দাঁড়ায় স্বয়ং জ্যাস সান্যাল। ফলে বোঝাই যাচ্ছে, এবার খেলা ঘুরে যেতে চলেছে। জগদ্ধাত্রী প্রমাণ নিয়ে এসেছে। স্বয়ম্ভুকে সে নির্দোষ প্রমাণিত করবেই।

 

Back to top button