সুধার আঁচল টেনে ধরল তেজ বসু মল্লিক, কোথাও যেতে দেবে না তাকে, অভিমান সরিয়ে এক হচ্ছে তেজ-সুধা!

ধারাবাহিক ‘শুভ বিবাহ’-তে শুরুর দিন থেকেই ( Subho Bibaho) চলছে জমজমাট পর্ব। সুধা চাইছে সত্যিটা তেজের পরিবারকে জানিয়ে দিতে, তবে তেজ বলেছে এটা সঠিক সময়ে নয় বলার। সুধা যে ডিভোর্সি সেটা যদি তেজের পরিবার জানে, পরিবারের মানুষগুলো কষ্ট পাবে। সুধাকে তার নিজের বাড়ি যাওয়ার জন্য তৈরী হয়ে নেয়। ঠাম্মির মায়ের দেওয়া সেই গয়নাটা পরেই রেডি হতে বলে, কিন্তু সুধা সে গয়না কোথাও খুঁজে পায় না। তেজ বলে আপনি গয়নাটা হারিয়ে দিলেন, সুধা বলে আমি হারাইনি হয়তো ওবাড়িতে আছে গয়নাটা। গয়না নিয়ে গুরুত্ব না দিয়ে তেজ সুধা এসে পৌঁছায় সুধার বাড়িতে।

ধারাবাহিকে Subho Bibaho) দেখা গেছে, সুধার বাড়িতে এসে পৌঁছেছে তেজ-সুধা। প্রতিবেশীরা সকলে অপমান করতে থাকে। কেন মিথ্যে কথা বলে সুধার বিয়ে দেওয়া হয়েছে এ নিয়ে আপত্তি জানায় প্রতিবেশীরা। এদিকে নন্টে এসে সুুধার হাত ধরতে যায়, তখনই তেজ থাপ্পড় মারে। নন্টে জিজ্ঞেস করে জামাইবাবু এভাবে আপনি আমাকে মারলেন। তেজ উত্তর দেয়, অনেকক্ষণ ধরে আমি সব কথা শুনেছি। সুধা এখন আর এই পরিবারের মেয়ে নয়, আমাদের পরিবারের বউ। আর আমাদের পরিবারের বউকে অপমান করার সাহস কারণ নেই। কথাটা বুঝে রাখুন।

প্রসঙ্গত, তেজ এভাবে সুধার পাশে এসে দাঁড়ালে, পাড়া-প্রতিবেশীরা চুপ করে যায়। প্রতিবেশীরা বলে আমরা ভালই বলতে চাইলাম, তুমি আমাদের ভুল বুঝছো। তেজ বলে আমাদের ব্যক্তিগত ব্যাপারে যদি নাক গলাতে আসেন, তবে পুলিশকে জানাবো। সুধা ভাবতে থাকে এই মিস্টার বসু মল্লিক আমার জন্য এদের সাথে লড়াই করছে। সুধা ভাবতেই পারছে না তেজের এমন ব্যবহার।

তেজ শ্বশুরবাড়িতে ঢুকতে চায় না, জানায় সুধাকে দিয়ে গেলাম, আবার এসে নিয়ে যাব। ঠাম্মির জোরাজুরিতে বাড়িতে ঢুকলেও, খাবার খেতে চায় না তেজ।এদিকে সুধার ছোট স্টুডেন্টগুলো তার সাথে দেখা করতে এসেছে তাদের নতুন জামাইবাবুর জন্য আঁকা নিয়ে। তবে তাদেরকে খেতে দেওয়া নিয়ে সমস্যা তৈরি হয়। তেজ সেই আঁকাগুলি নিয়ে ওদের খেতে বসতে বলে। এদিকে বাড়ির লোকে সবাই ভাবে মেয়ের পাশে আছে জামাই। অদিতি ভাবে এত তাড়াতাড়ি তেজকে কি দিয়ে বশ করলো সুধা।

আরও পড়ুন: জলসায় ফিরছেন জন! বিপরীতে দারুণ জনপ্রিয় নায়িকা! থাকছেন অহনাও! কাস্টিং দেখলে চমকে উঠবেন নেটিজেনরা 

সম্প্রতি, শুভ বিবাহ ধারাবাহিকের, একটি প্রোমো শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অসুস্থ হয়ে তেজ বসু মল্লিক শুয়ে রয়েছে তার শ্বশুর বাড়িতে। মাথায় জলপট্টি দেওয়া। জ্বরে একেবারে বেহুশ হয়ে পড়েছেন তিনি। এতটাই অসুস্থ বোধ করছেন ডাকতে হয়েছে ডাক্তার। তেজ বসু মল্লিক প্রায় জ্বরের ঘোরে চোখে খুলতে পারছেন না। এইসব দেখে ভীষণ ভয় পেয়ে গিয়েছেন সুধা। সুধা তেজের হাত ধরে বলতে থাকে আপনাকে সুস্থ হতেই হবে। ঠাম্মির কথা ভেবে, আপনার পরিবারের কথা ভেবে আপনাকে সুস্থ হয়ে উঠতে হবে। তেজের শারীরিক অবস্থা এতটাই গুরুতর যে হাসপাতালে নিয়ে যেতে হবে তাকে। তাই বসুমল্লিক পরিবারের সকলকে জানাতে হবে। তেজের হাত ছেড়ে, যেই সুধা‌ বসু মল্লিক বাড়িতে খবর দেওয়ার জন্য এগোতে যায় তখনই শাড়ির আঁচলে টান পড়ে। আঁচলের কোণ ধরে রয়েছেন তেজ বসু মল্লিক। তেজ বলছে, বলেছিলাম না আপনাকে কোথাও যেতে দেব না। তবে কী অভিমান সরিয়ে এক হচ্ছে তেজ-সুধা! কি হতে চলেছে আগামীতে জানতে হলে দেখতে হবে শুভ বিবাহ ধারাবাহিকটি (Subho Bibaho)।

 

Back to top button