অনুরাগে মহাধামাকা পর্ব! স্মৃতি ফিরছে সূর্যর! খুশি দীপা! আবার দেখা যাবে ‘সুদীপার’ রোমান্স?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। শুরু থেকে এখন পর্যন্ত ধারাবাহিকের সফর দর্শকদের যেমন অবাক করেছে তেমনই আগ্রহ বাড়িয়েছে। ধারাবাহিকের গল্পের মোড়ে এমন সব চমক অপেক্ষায় ছিল যা অনুরাগের দর্শকরা মোটেই আগে টের পাননি। সূর্য-দীপার সম্পর্কে বিচ্ছেদ, দুজনের আলাদা ভাবে বিয়ে হওয়া আর এখন সূর্যর স্মৃতি চলে যাওয়া, আর কি অপেক্ষা করছে ‘অনুরাগের ছোঁয়ায়’?

‘অনুরাগের ছোঁয়া’ আজকের পর্ব ৯আগষ্ট এপিসোড | Mithijhora Today Episode 9th August

এক সময় বেঙ্গল টপার ছিল স্টার জলসার এই ধারাবাহিক। কিন্তু ক্রমে মেগার নম্বর কমেছে। বিশেষ করে ‘অনুরাগের ছোঁয়ায়’ অর্জুনের ট্র্যাক আসার পর থেকে ধারাবাহিকের প্রতি আগ্রহ হারিয়েছেন বহু দর্শক। যদিও ইরা আর অর্জুন এখন এক পাশে। আর দীপা সূর্যর মেলবন্ধনের অপেক্ষায় প্রত্যেক জলসা দর্শক।

Mithijhora

ধারাবাহিকের পর্ব বর্তমানে জমে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে, সূর্য তাঁর স্মৃতি হারিয়েছে। বিশেষ করে দীপা এবং সন্তানদের ভুলে গিয়েছে সে। নিজের বিয়ের কথা এতটুকু মনে নেই। সূর্য ভাবছে সে আবার কলেজ পড়ুয়া। পুনরায় ডাক্তারি কোর্সে ভর্তি হয়েছে সে। সূর্যর অর্ধাঙ্গিনী দীপাও কিন্তু হাল ছাড়তে নারাজ। ডাক্তার বাবুর স্মৃতি সে ফেরাবেই।

সূর্যর সঙ্গে একই কলেজে ভর্তি হয়েছে দীপান্বিতা। সূর্যর দিকে বাড়িয়ে দিয়েছে বন্ধুত্বের হাত। দুজনে সমান টক্কর দিলেও দীপা কিন্তু সূর্যকে জয় করতে চায়। কলেজে সূর্যকে বাজিমাত করতে পারে এক মাত্র দীপা। এদিকে দুই সন্তানের মা দীপান্বিতা শুধু অপেক্ষা করে চলেছে কবে ডাক্তারবাবুর স্মৃতি ফিরবে।

আরো পড়ুন চুরির জিনিস চুরি করেই ফিরিয়ে আনলো সুধা, অদিতির থেকে নেকলেস উদ্ধার করে ঠাম্মির মন জয় করে নিলো সে

তবে মনে হচ্ছে এবার অপেক্ষার ফল মিষ্টি হবে। কারণ স্মৃতি ফিরতে চলেছে সূর্যর। একটু একটু করে অতীতের ঝলক মনে পড়ছে তাঁর। তাহলে কি মনে পড়লো দীপান্বিতার কথা? মনে পড়ল সোনা রূপার কথা? তবে কি এবার এক হয়ে যাবে সূর্য দীপা? নাকি ‘অনুরাগে’ দেখা যাবে ফের হাজারো বাধা? সূর্য-দিপার এক হওয়ার অপেক্ষায় প্রহর গুনছেন অনুরাগীরা।

Back to top button