অবশেষে উপস্থিত মাহেন্দ্রক্ষণ! অতীতের কথা দীপা নিজের মুখে জানালো সূর্যকে! কী প্রতিক্রিয়া নায়কের?

Anurager Chhowa Today Episode: অবশেষে সেই মাহেন্দ্রক্ষণ। নায়ক সূর্যের সামনে সত্যিটা তুলে ধরলো গোটা পরিবার। অতীতের সব কথা সূর্যকে মনে করানোর জন্য গোটা পরিবারের সামনেই দীপা সত্যিটা খোলসা করলো। এদিন টান টান উত্তেজনায় ভরপুর ছিল স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১১ই আগস্ট (Anurager Chhowa Today Episode 11th August)

দীপান্বিতার আগে বিয়ে হয়ে গেছে এই কথা শোনার পর থেকেই সূর্যের মনে নানা প্রশ্নের উদ্রেক হয়েছে। সে শান্ত থাকতে পারছিল না। ইরা ম্যাডাম বাড়ি বয়ে এসে যা বললো তা কি সত্যি? দীপার মুখ থেকেই আসল সত্যিটা শুনতে চায় সে। এদিন কোনও রকমে পরিস্থিতি সামাল দিয়ে সূর্যকে উপরে পাঠিয়ে দেয় লাবণ্য।

Anurager Chhowa

কিন্তু সূর্য শান্ত থাকতে পারে না। সে সোনার সঙ্গে সময় না কাটিয়ে, তার কোনও প্রশ্নের উত্তর না দিয়ে চলে আসে নিচে। তারপর সরাসরি দীপাকে জিজ্ঞেস করে ইরা ম্যাডাম যা বলে গেল তা কতটা সত্যি? কারণ দীপার সিঁদুর পরা মুখ বারবার মনের মধ্যে ভাসে তার। এটা কি শুধুই সূর্যের কল্পনা? না দীপার সত্যিই বিয়ে হয়ে গিয়েছিল?

লাবণ্য সেনগুপ্ত বলে, এবার হয়ত সময় উপস্থিত হয়েছে। দীপার সবটা বলে দেওয়া উচিত। সত্য গোপন করলে সূর্যের মানসিক চাপ বাড়বে। দীপা সূর্যকে সবটা খুলে বলে। বলে সে কলেজ পড়ুয়া নয়। বিখ্যাত কার্ডিওলজিস্ট সূর্য সেনগুপ্ত। দীপার সঙ্গে তার বিয়ে হয়ে গেছে। দীপা তার প্রাক্তন স্ত্রী ও দুই সন্তানের মা। এই কথা শুনে নয়া তাণ্ডব শুরু করে সূর্য।

people not interested to show the new track started in Anurager Chhowa

আরও পড়ুন: ফের স্বমহিমায় লাবণ্য সেনগুপ্ত! সূর্যের চরম ক্ষতি করছে দেখে কষিয়ে চড় মারলো ইরাকে

সূর্যের তাণ্ডবে জেরবার হয়ে ওঠে বাড়ির লোকজন। সত্যিটা জানার পর থেকে ছটফট শুরু করেছে সে। আর সামলানো যাচ্ছে না। পাগলের মতো ছুটে চলেছে সূর্য। দীপাও ছুটছে। তখনই উপর থেকে পড়ে যায় সে। মাথায় চোট লাগার দরুন রক্ত বেরিয়ে যায়। তবে কি এবার ফিরবে সূর্যের স্মৃতি? নাকি যেটুকু মনে ছিল সেটাও স্মৃতি থেকে মুছে যাওয়ার উপক্রম হয়েছে তার?

Back to top button