সাদা পোশাক পরে, একুশে জুলাইয়ের মঞ্চ থেকে বড় বড় ভাষণ আর আরজি কর কাণ্ডে মুখে কুলুপ! ‘শ্রীতমা কোথায়?’ খুঁজছেন নেটিজেনরা

গত প্রায় দেড় দশক যাবত তৃণমূলের একচ্ছত্র আধিপত্য পশ্চিমবঙ্গের মহিলা ভোটে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর (Mamata Banerjee) দখলে রাজ্যের মহিলা ভোটের সিংহভাগ। ক্রমে মহিলা ভোটকেই পুঁজি করছে জোড়াফুল শিবির। শুধু ভোটব্যাঙ্ক নয়, ভোট আবহে মহিলাদের প্রার্থী করার বিষয়েও তৃণমূল (Trinamool) অন্যান্য দলের চেয়ে এগিয়ে।

বুধবার শহর জুড়ে ছিল নৃশংস আরজি কর-কাণ্ডের বিরুদ্ধে প্রতিবাদ মিছিল। শামিল হয়েছিলেন বিনোদন জগত থেকে রাজনীতির দুনিয়ার নামজাদা ব্যক্তিত্ব। এই পরিস্থিতিতে কি খানিকটা চাপ বেড়েছে তৃণমূলের মহিলা রাজনীতিবিদদের উপর? তাঁদের সমাজমাধ্যমে ‘সংহতি’ যাপনকে ভাল নজরে দেখছেন না আম জনতা?

নেটমাধ্যমে কটাক্ষের শিকার অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য

এ নিয়ে নেটমাধ্যমে কটাক্ষের শিকার হয়েছেন তৃণমূলের বেলঘরিয়া অঞ্চলের কাউন্সিলর, অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য। একুশে জুলাইয়ের মঞ্চে সাদা পোশাকে সুসজ্জিত হয়ে মঞ্চ দেখে বক্তৃতা দেন আর আরজি করের মতো ঘটনার পরও মুখে কুলুপ কেন অভিনেত্রীর? সমাজমাধ্যমে এ নিয়ে চলছে জোর তরজা।

অভিনেত্রীর সমাজমাধ্যমের পাতায় চোখ বোলালে বোঝা যায় সমাজমাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। প্রতিদিন নিজের জীবনের নানা আপডেট ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। তবে অভয়ার ঘটনায় মুখে কুলুপ অভিনেত্রীর! এদিকে ঘটনার রেশ ছাড়িয়ে দেশ থেকে বিদেশে। মুখ খুলেছেন একাধিক বলিউড সেলিব্রিটিরাও।

আরো পড়ুন: মিশকা ও সূর্য মুখোমুখি হতেই হেরে গেল দীপা! সূর্যের স্মৃতিভ্রমে মিশকার উপস্থিতি ওষুধের মতো কাজে দিল

কীসের ভয়ে মুখ বন্ধ রেখেছেন বেলঘরিয়ার স্থানীয় কাউন্সিলর ও অভিনেত্রী? নাকি জড়িত অন্য কোনও স্বার্থ? দিনকয়েক আগেই সংবাদের শিরোনামে ছিলেন অভিনেত্রী। তোলা আদায়ের অভিযোগ উঠেছিল শ্রীতমারে বিরুদ্ধে। ভিডিয়ো ফুটেজ জমা দিয়ে থানায় এক ব্যবসায়ী। সেই কেসটি বর্তমানে বিচারাধীন।

Back to top button