সকলের সামনে সুধার কাছে দুর্বলতার কথা স্বীকার করল তেজ! শুভ বিবাহের নয়া প্রোমোতে জমজমাট চমক

স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে ধারাবাহিক শুভবিবাহ (Shubho Bibaho)। বহুদিন পর এই ধারাবাহিকের হাত ধরে পর্দায় কামব্যাকে করছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। তাঁর বিপরীতে নায়ক হানি বাফনা (Honey Bafna)। এই প্রথমবার ছোটপর্দায় জুটি বাঁধলেন তাঁরা।

ধারাবাহিকের প্লট একটি ডিভোর্স হয়ে যাওয়া মেয়েকে কেন্দ্র করে। নাম সুধাময়ী। বর্তমানে পরিবারের কাছে বোঝা হয়ে দাঁড়িয়েছে সে। অনেক বিয়ের সমন্ধ, বিয়েতে কোনও কালে রাজি হয় না ছেলে তরফ। তবে সুধা সৎ। আগের বিয়ের কথা লুকিয়ে নতুন করে ঘর পাততে চায় না সে। তাই জন্য এবার পরিবারের রোষের মুখে পড়েছে সে।

ঘটনাক্রমে সুধার বিয়ে হয়েছে তেজের সঙ্গে। তবে বৈবাহিক জীবনে অশান্তি লেগেই আগে তার। এক হয়েও, এক হতে পারে না নায়ক-নায়িকা। পরিস্থিতি বর্তমানে সুধা ও তেজের অন্তরায়। তারই মধ্যে প্রকাশ্যে নতুন প্রোমো।

প্রকাশ্যে নতুন ধারাবাহিক ‘শুভ বিবাহ’-এর প্রোমো

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যাবে তেজ ও সুধা পরিবারের সকলের সামনে স্বামী-স্ত্রী হওয়ার নাটক করছে। তখনই একজন হাতে এক থালা গোলাপ এনে হাজির। বলে আজ প্রত্যেকে তার ভালোবাসার মানুষকে একটি করে গোলাপ দেবে। এদিকে তেজ ভাবছে এতকিছুর পরও কেন সুধাকে বিশ্বাস করতে পারে না সে।

আরও পড়ুন: দীপা নয়, সুস্থ হয়ে উঠে ইরাকেই স্ত্রীর মর্যাদা দিলো অকৃতজ্ঞ সূর্য! এত কিছুর পর কেন স্বার্থপরের মতো সিদ্ধান্ত নায়কের?

তখনই সুধাময়ী বলে, সে তেজকে অপ্রস্তুতে ফেলবে না। সে জানে তেজ তাকে ভালোবাসে না।তাই সেখান থেকে চলে যেতে চায়। তখনই তার হাত চেপে ধরে তেজ। থালা থেকে ফুল তুলে গুঁজে দেয় চুলে। তোলপাড় করে ওঠে সুধার বুক। তবে কি শেষমেশ সুধাকে মন দিয়ে ফেললো তেজ?

Back to top button