সবার সামনে ম্যান্ডির মুখোশ খুলে দিল কথা! কথার অপমান সহ্য করতে না পেরে ম্যান্ডিকে উচিত শিক্ষা দিল অগ্নিভ

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কথা’ (Katha)। পাঁচক মশাই ও গোবর দেবীর কাহিনী দর্শক মন জয় করে নেয়। সিরিয়ালের প্রধান চরিত্রে অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) ও অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya) অনবদ্য অভিনয় করে ধারাবাহিকের জনপ্রিয়তা দ্বিগুণ করেছেন। বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকা দখল করে রাখে স্টার জলসার ‘কথা’।

‘কথা’ আজকের পর্ব ২১ আগষ্ট এপিসোড | Kotha Today Episode 21th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় বিয়ে নিয়ে অত্যন্ত চিন্তায় রয়েছে অগ্নিভ। একটা ভিডিও দেখিয়ে অগ্নিভকে ফাঁসিয়েছে ম্যান্ডি। কিন্তু কথা জানে এই ভিডিওটা একেবারেই ফেক। আর সেটাই সবার সামনে প্রমাণ করে দেবে সে। বিয়ের আসরে যবনিকা পতন হবে। আর এই কথা চিন্তা করেই কোমর বেঁধেছে কথা। অগ্নিভকে ভরসা দিতে থাকে সে।

Katha

 

এরপর দেখা যায়, প্রান্তিকের সঙ্গে কথা বলছে চিত্রা। চিত্রা বলে ম্যান্ডির হাতে একটা ভিডিও আছে। আর সেই ভিডিওটাই হলো সবথেকে বড় প্রমাণ। অগ্নিভকে সে বিয়ে করেই ছাড়বে। আর অ্যাভির বউ হয়ে এই বাড়িতে পা রাখবে ম্যান্ডি। এই বলে আনন্দ করতে থাকে চিত্রা। যদিও সে জানেনা সামনে কতটা চমকপ্রদ ঘটনা ঘটতে চলেছে।

অন্যদিকে লেখা ভাবতে থাকে, ম্যান্ডি যদি অ্যাভির বউ হয়ে এই বাড়িতে আসে তাহলে কথা বাড়ি ছেড়ে চলে যাবে। লেখা কথাকে খুব ভালোবাসে। সে মনে মনে ভাবতে থাকে কথা এই বাড়ির জন্য কত কিছুই না করেছে। তাই কথা এই বাড়ি ছেড়ে চলে গেলে মন থেকে কষ্ট পাবে লেখা। এরপর চলে এসেছে বিয়ের মন্ডপের দৃশ্য। যেখানে আসল নকল ভিডিও সামনে প্রকাশ করেছে কথা।

আরও পড়ুন: ফের ছোটপর্দায় কামব্যাক করছেন পায়েল! ভক্তিমূলক ধারাবাহিক ছেড়ে এবার নয়া অবতারে পর্দায় দেখা মিলবে অভিনেত্রীর, নায়ক কে জানেন?

হাতের একটা আংটির প্রমাণ দেখিয়ে কথা প্রমাণ করে দেয় ম্যান্ডির বানানো ভিডিওটা একেবারেই নকল। কথা সত্য প্রমাণ করে দিলে ম্যান্ডি অত্যন্ত উত্তেজিত হয়ে পড়ে। আর কথাকে যা নয় তাই শোনাতে থাকে। কথার অপমান দেখে এবার মুখ খোলে অগ্নিভ। বলে, ম্যান্ডিকে সে এখনই এখান থেকে বার করে দেবে।

Back to top button