বিয়ের পর এই প্রথম আদৰ্শ স্বামীর দায়িত্ব পালন করলো তেজ! বউকে সমর্থন করে বাড়ির লোকের বিপরীতে গেল সে

স্টার জলসায় (Star Jalsha) প্রথমবার তেজ-সুধার চরিত্রে জুটি বেঁধেছেন হানি বাফনা (Honey Bafna) ও সোনামণি সাহা (Sonamoni Saha)। প্রথমবার জুটি বাঁধলেও তাদের রসায়ন অল্প দিনেই মন জয় করেছে সিরিয়ালপ্রেমীদের। সুধাকে সব বিপদ থেকে রক্ষার দায়িত্ব নিয়েছে তেজ। বাড়ির লোকের ষড়যন্ত্র হোক কিংবা বাইরের কোনও বিপদ। সুধার জীবনে ঢাল হয়ে ধরা দেয় তেজ। প্রতিশ্রুতি দেয় একে অপরের পাশে থাকার। তেজ-সুধা’lর এই পরিণত প্রেম তাই পছন্দ করেছেন অনুরাগীরা। এরপর কীভাবে এগোবে গল্প? নতুন পর্বে ঠিক কী ঘটতে চলেছে?

শুভ বিবাহ আজকের পর্ব ২২শে আগস্ট (Subho Bibaho Today Episode 22nd August)

এদিন ধারাবাহিকে দেখা যায়, বসু মল্লিক বাড়ির সকলে উপস্থিত হয় রাখি বন্ধন উৎসবের জন্য। তেজ অপেক্ষা করে তার কিছু স্পেশাল গেষ্টদের জন্য। তারপর সুধার বাড়ির লোকজন এসে উপস্থিত হয়। ত্বরিতা তাদের অপমান করতে থাকে সঙ্গে ঠাম্মা সুধাকে বকাবকি করে সুধা জানায় সে ডাকেনি তাদের।

Subho Bibaho serial

তেজ জানায় সে ডেকেছে তাদের। কারণ রাখিতে সুধা তার ভাই-দাদাদের যাতে রাখি পড়াতে পারে। ত্বরিতা বলে যায়, সুধার জন্য তেজ ঠাম্মার বিরুদ্ধে যাচ্ছে। তেজ জানায় সে বিরুদ্ধে যায়নি বরং সমস্যা সমাধানের চেষ্টা করছে। অন্যদিকে মেজমা তার দাদাকে দেখে অবাক ও খুশি দুই হয়।

তেজের কাজ দেখে খুশি হয় ঠাম্মা। জ্যোৎস্না ত্বরিতার বাজে প্রশ্নে তেজ সাফ জানায় পরিবারের মুখে হাসি ফোটাতে সব কিছুই করতে পারে সে। ইতিমধ্যেই তেজের মায়ের জন্য মিষ্টি এসে উপস্থিত হয়। তেজ জানায় মামারা সব পাঠিয়েছে। এবার শুরু হয় রাখি বন্ধন উৎসব।

আরও পড়ুন: ওপেনিং-এ বিরাট চমক তেঁতুলপাতার! চতুর্থ স্থানে হাড্ডাহাড্ডি লড়াই একাধিক ধারাবাহিকের! কামাল করল, কথা ফুলকি

সবাই সবার হাতে রাখি বেঁধে পালন করে উৎসব। দাদু সুধাকে একটা বই উপহার দেয় যা দেখে রেগে যায় ত্বরিতা সে ঠাম্মাকে সুধার মিষ্টি রান্নার ভিডিয়ো দেখিয়ে দেয় যা দেখে রেগে যায় ঠাম্মা। সুধার দিকে ছুটে আসে প্রশ্নের ঝড়। ততক্ষণে তেজ তাকে আটকে জানায় সে নিজে সুধাকে এইসব করতে বলেছে।

Back to top button