জেল থেকেই বিস্ফোরক দেবু দা! মালা চ্যাটার্জির বিষয়ে জগদ্ধাত্রীকে সব কথা বলবে সে! বয়ানে প্রমাণ চলে এল জ্যাস সান্যালের হাতে?

জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা সিরিয়াল ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। বাংলা সিরিয়ালের জগতে প্রথম থেকেই ছাপ ফেলেছিল জি বাংলার এই ধারাবাহিক। একঘেয়ে সাংসারিক গল্পের পরিবর্তে রহস্য রোমাঞ্চে ঘেরা জগদ্ধাত্রীর কাহিনী দর্শকমন দখল করে নেয়। সম্প্রতি মালা চ্যাটার্জিকে নিয়ে ধারাবাহিকে রহস্য ঘনীভূত। ‌এর মাঝে দেবু দা বলল, মালা চ্যাটার্জির বিষয়ে সমস্ত তথ্য ফাঁস করে দেবে সে।

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় মালা চ্যাটার্জি, মুখার্জি বাড়ির অশান্তিতে পরিণত হয়েছে। তাঁকে নিয়ে চিন্তিত পরিবারের প্রতিটি মানুষ। এর মধ্যে যে কত বড় রহস্য জড়িয়ে রয়েছে তার আঁচ এখনও পায়নি জ্যাস সান্যাল। কিন্তু বোনের সংসার বাঁচাতে ঘটনার শেষ অবধি দেখবে বলে বদ্ধপরিকর সে।

Jagadhatri Shayambhu

মালা চ্যাটার্জি বৈদেহী মুখার্জিকে হুমকি দিয়েছে। ‌উৎসবকে বাঁচাতে মেহেন্দিকে বাড়ি থেকে তাড়াতে তৎপর হয়েছে বৈদেহী। কিন্তু স্বয়ম্ভু কিছুতেই এই অন্যায় মেনে নেবে না। মেহেন্দির পাশে দাঁড়িয়ে সে জোর গলায় বলে, কিছুতেই মালা চ্যাটার্জি এই বাড়িতে বউ হয়ে আসবে না। মেহেন্দি এই বাড়ির বউ ছিল, আছে, থাকবে।

স্বয়ম্ভুর কথা শুনে জ্বলে ওঠেন বৈদেহী মুখার্জি। তিনি সরাসরি বলেন, স্বয়ম্ভুর এত সাহস কিভাবে হচ্ছে? স্বয়ম্ভু তখন পাল্টা বলে, সে যা বলছে সেই কথায় সম্মতি দেবে রাজনাথ মুখার্জি, জগদ্ধাত্রী মুখার্জি ও কৌশিকী মুখার্জী। মালা চ্যাটার্জি এই বাড়িতে আসবে না। স্বয়ম্ভুকে থামাতে যায় চন্দ্র বদন। বৈদেহী বলে, উৎসবকে বাঁচাতে যা করতে হয় তাই করবেন তিনি।

আরো পড়ুন: বিভিন্ন সময় শ্লীলতাহানির অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে! তার ভয়ে কাজের ক্ষেত্র বদলেছেন অনেকে! তা সত্ত্বেও বহাল তবিয়তে জলসার পরিচালক!

এদিকে দেখা যায়, জেলে ব্যতিব্যস্ত হয়ে উঠেছে দেবু দা। সে একবার জগদ্ধাত্রীর সঙ্গে কথা বলতে চায়। অনেক করে অনুরোধ করায় জগদ্ধাত্রী নম্বর ডায়াল করে দেয় পুলিশেরা। দেবু দা জ্যাস সান্যালকে লাইনে পেয়ে বলে, মালা চ্যাটার্জির বিষয়ে সমস্ত রহস্য সে জগদ্ধাত্রীর কাছে ফাঁস করে দেবে। এমন সময় সেখানে চলে আসে কাকলি দেবী। দেবু দার হাত থেকে মোবাইল কেড়ে ফোনটা কেটে দেয়। মালা চ্যাটার্জির কথা বলা হয়ে ওঠে না দেবু দার।

Back to top button