‘ঘটক দিদি’ দিতিপ্রিয়া মেধাবী ছাত্রী গোল্ড মেডেলিস্ট! অভিনেত্রীর অভিনয়ের সফর অবাক করবে আপনাকেও

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মালা বদল’ (Mala Bodol)। কিছুদিন আগেই টেলিভিশন পর্দায় শুরু হয়েছে এই ধারাবাহিক। বর্তমানে রমরমিয়ে চলছে নতুন মেগা সিরিয়ালটি। ঘটক দিদি ও ডিভোর্স উকিলের সম্পর্কে লাগছে নতুন রং।ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতু পাইন (Ritu Pyne)। নব পরিচিতা অভিনেত্রীর সফর আপনাকে অবাক করবে।

‘ঘটক দিদি’ দিতি আসলে গোল্ড মেডেলিস্ট ঋতু!

মেদিনীপুরের বাসিন্দা অভিনেত্রী ঋতু পাইন। এই জেলার গোপ কলেজ থেকে পড়াশোনা করেছেন তিনি। সাইন্স অ্যান্ড নিউট্রিশনে এমএসসি করেন অভিনেত্রী। তিনি ছিলেন গোল্ড মেডেলিস্ট। হয়তো শিক্ষকতা কিংবা প্রফেসারির কেরিয়ার তিনি বেছে নিতেন নিজের জন্য। কিন্তু সেখান থেকে হঠাৎ করেই অভিনয় জগতে পা রাখলেন ‘ঘটক দিদি’।

বরাবরই মেধাবী ছাত্রী ঋতু পাইন পড়াশোনা শেষ করে একটি বিউটি কনটেস্টে নাম দিয়েছিলেন। তারপর তিনি একটি চাকরিও পেয়েছিলেন। কিন্তু যেদিন ছিল চাকরির জয়েনিং ডেট ঠিক সেদিনই ছিল তাঁর সিরিয়ালের শুটিং। দোটানায় থাকার মাঝেই তিনি পেয়েছিলেন পরিবারের সাপোর্ট। চাকরিতে জয়েন না করে শুটিংয়ে হাজির হন ঋতু। তারপর থেকেই বদলে গেল তাঁর জীবন।

প্রথমে তিনি স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়ায়’ একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের সুযোগ পান। ঋতু পাইন পরিচিত হয়ে উঠলেন ইরা নামে। এই চরিত্রটি থেকেই ক্রমশ জনপ্রিয় হয়ে উঠলেন অভিনেত্রী। মাঝপথে ছেড়ে দিলেন অনুরাগের ছোঁয়া। কারণ তিনি তখন জি বাংলার প্রধান চরিত্রের অফার পেয়েছেন। ‘মালাবদলের’ ঘটক দিদি হয়ে ফিরলেন ঋতু।

আরও পড়ুন: ঠাম্মার বিরুদ্ধে গিয়ে কি তেজ পারবে সুধার বেরিয়ে যাওয়া আটকাতে?

সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তিনি যে অভিনয় আসবেন তা নিয়ে কখনো পরিকল্পনা করেননি। তবে মনের কোণে সুপ্ত ইচ্ছে ছিলই। বর্তমানে অনেক ধারাবাহিক আসছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। টিআরপি নিয়ে কতটা ভাবেন ঘটক দিদি? অভিনেত্রী বলেন, প্রথম থেকেই ‘মালা বদল’ দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছে। আর এই ভালোবাসাটাই অন্যতম প্রাপ্তি। আপাতত টিআরপি নিয়ে ভাবছেন না অভিনেত্রী। ‌

 

View this post on Instagram

 

A post shared by RITU PYNE🪽 (@ritu_pyne8)

Back to top button