ঠাম্মার বিরুদ্ধে গিয়ে কি তেজ পারবে সুধার বেরিয়ে যাওয়া আটকাতে?

স্টার জলসার (Star Jalsha)নতুন ধারাবাহিক শুভ বিবাহ(Shubho Bibaho) প্রথমবার ‘তেজ’-‘সুধা’র চরিত্রে জুটি বেঁধেছেন হানি বাফনা ও সোনামণি সাহা। প্রথমবার জুটি বাঁধলেও তাদের রসায়ন অল্প দিনেই মন জয় করেছে সিরিয়াল প্রেমীদের। সুধা’কে সব বিপদ থেকে রক্ষার দায়িত্ব নিয়েছে ‘তেজ’। বাড়ির লোকের ষড়যন্ত্র হোক কিংবা বাইরের কোনও বিপদ। ‘সুধা’র জীবনে ঢাল হয়ে ধরা দেয় ‘তেজ’। প্রতিশ্রুতি দেয় একে অপরের পাশে থাকার। ‘তেজ’-‘সুধা’র এই পরিণত প্রেম তাই পছন্দ করেছেন অনুরাগীরা।

শুভ বিবাহ আজকের পর্ব ২৩ আগস্ট (Subho Bibaho Today Episode 23rd August)

এদিন ধারাবাহিক শুরুতে দেখা যায় সুধা নিজের হাতের তৈরি মিষ্টি সবার জন্য নিয়ে আসে ও তেজ একটা মিষ্টি তুলে সুধাকে খাইয়ে দেয় । আর বাড়ির সকলেই একত্রিত হয় খুব খুশি। সুধা তেজকে জানায় সে নিজেরও খুব খুশি কারণ বাড়ির সকলেই খুশি।

Subho Bibaho serial

সকলে বাড়ি চলে যাওয়ার পর ত্বরিতা ঠাম্মাকে সুধা মিষ্টি রান্নার ভিডিও দেখিয়ে দেয় যা দেখে রেগে যায় ঠাম্মা, আর বুঝতে পারে এইবারে আর ত্বরিতা মিথ্যা বলছে না। তাই ঠাম্মা তাকে হাতে নাতে ধরতে চায়। সুধা তেজকে দু-মাসের টাকা একবারে দেয় ও তেজ ভাবে সে টাকা ঘরে বসে কি করে পাচ্ছে? অন্যদিকে, সুধা মিষ্টি বানাতে গেলে তাকে সমুদ্র সাহায্য করতে যায়। সুধা তাকে ঘরে পাঠিয়ে দেয়। তেজ জানতে পেরে যায় সে বিছানায় বালিশ সাজিয়ে চলে গেছে ঘরের বাইরে।

ঠাম্মা বাড়ির সকলকে নিয়ে চলে আসে রান্না ঘরে সুধার অবস্থা দেখে সকলেই অবাক হয়ে যায়। আর ছুটে আসে অনেক প্রশ্ন? ত্বরিতা তারমধ্যে আর‌ও উস্কে দেয় ঠাম্মাকে। তেজ এসে সব দেখতে থাকে। বাড়ির সকলেই তাকে কথা শোনায়, সমুদ্র সুধার হয়ে কথা বলতে এলে তাকে ঠাম্মা চুপ করিয়ে দেয়।

আরও পড়ুন: জমজমাট অনুরাগ, ফের কপাল পুড়লো নায়িকার, দীপাকে ঘোর বিপদের মুখে ঠেলে দিলো সূর্য!

সুধাকে বাড়ি থেকে চলে যেতে বলে ঠাম্মা । খুশি হয় একমাত্র ত্বরিতা। এরই মধ্যে তেজ সুধাকে হাত ধরে আটকে দেয়। যা দেখে সকলেই অবাক। কি হবে এবার? তেজ কি ভাবে বাঁচাবে সুধাকে জানতে হলে চোখ রাখতে হবে পর্দায়।

 

Back to top button