মালা চ্যাটার্জীকে বরণ করে ঘরে তুলল মেহেন্দি! মুখার্জি বাড়িতে মালাকে ‌উচিত জবাব দিল জ্যাস ও কৌশিকী vv

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ (Jagaddhatri)। প্রথম থেকেই দর্শক দের মনে জায়গা করে নিয়েছে জ্যাস-স্বয়ম্ভুর গল্প। এই ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলীর‌ সাবলীল অভিনয়, অসাধারণ কাহিনী ও গল্পের মোড় মেগা সিরিয়ালটিকে দিনের পর দিন আরও বেশি প্রিয় করে তুলছে দর্শক মহলে।

‘জগদ্ধাত্রী’ আজকের পর্ব ২৪ আগস্ট এপিসোড | Jagaddhatri Today Episode 24th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় মালা চ্যাটার্জি চলে এসেছে মুখার্জি বাড়িতে। আর সেখানেই বরণ করে তাঁকে ঘরে তোলা হবে। নিজের গুণধর ছেলেকে বাঁচাতে বৈদেহী মুখার্জি ক্রমাগত অন্যায়ের পক্ষ নিয়ে চলেছে। মালা চ্যাটার্জীকে ঘরে তুলে মেহেন্দিকে বাড়ি থেকে বার করে দেওয়ার পরিকল্পনা এঁটেছে সে। অন্যদিকে কৌশিকী, জ্যাস, স্বয়ম্ভু কেউই চায় না মালা চ্যাটার্জী এই বাড়িতে আসুক।

jagaddhatri

কিন্তু হাজার বাধা দিলেও মালাকে আটকানো গেল না। উৎসবের সঙ্গে তাঁর বিয়ের সমস্ত প্রমাণ আছে। আর তাই মুখার্জি বাড়ির চৌকাঠ পেরোলো মালা। ‌এর মধ্যে মেহেন্দিকে মালা শর্ত দিয়েছিল সে যখন এই বাড়িতে আসবে, তখন যেন মেহেন্দি তাঁকে বরণ করে ঘরে তোলে।উৎসবকে ভালোবাসে মেহেন্দি। আর তাই চৌকাঠ থেকে নিজের সতীনকে ঘরে তুলতে বরণডালা নিয়ে হাজির হলো মেহেন্দি।

কৌশিকি মুখার্জি ও জগদ্ধাত্রী বারবার করে বারণ করতে থাকে মেহেন্দিকে। মালা চ্যাটার্জীকে সে যেন কোনভাবেই বরণ করে ঘরে না তোলে। কিন্তু কোন কথা শুনতে চায়না সে। মালার সামনে বরণ ডালা নিয়ে দাঁড়ায়। মেহেন্দি যখন বাকিদের সাথে কথা বলছে, সেই ফাঁকে মেহেন্দির হাত থেকে বরণ ডালা কেড়ে নেয় বৈদেহী। নিজের ছেলের অন্যায় কে সমানে প্রশ্রয় দিচ্ছে বৈদেহী। বাড়ির সবাই সতর্ক করতে থাকে তাঁকে।

আরও পড়ুন: ধেয়ে আসছে মহাপ্রলয়! বুড়িমার ভবিষ্যদ্বাণী শুনে ভয় পেয়ে গেল রূপা, কী বিপদ অপেক্ষা করছে মেয়েটার জন্য ?

এদিকে বাড়িতে ঢুকেই নিজের রূপ প্রকাশ করতে থাকে মালা চ্যাটার্জী। বাকিরা তাঁকে শাসায়। কিন্তু কোন ভয় না পেয়ে বারবার উৎসবের সঙ্গে বিয়ের প্রমাণের কথা বলতে থাকে মালা। উৎসবের বিপদ। আর তাই মুখ বুজে সবটা সহ্য করে মেহেন্দি। আর তারপর উৎসবকে নিয়ে নিজের ঘরের দিকে রওনা দেয়। ঘরের সামনে গিয়ে দেখে দরজা বন্ধ। মালা আর উৎসব যাতে ঘরে ঢুকতে না পারে তার জন্য দরজা বন্ধ করে রেখেছে কৌশিকী। বেশ বোঝাই যাচ্ছে, এবার মালাকে জব্দ করবে জগদ্ধাত্রী আর কৌশিকী।

Back to top button