সুধার জন্য প্রথমবার ঠাম্মাকে মিথ্যা বললো তেজ! জানতে পারলো ঠাম্মি! কী হবে ঘটনার পরিণাম?

স্টার জলসার (Star Jalsha) ‘শুভ বিবাহ’ (Subho Bibaho) ধারাবাহিকের (Bengali Serial) নায়িকার সুধা। ডিভোর্সী সুধা নিজের পরিবারের কাছেই বোঝা হয়ে দাঁড়িয়েছিল। তাকে দ্বিতীয় বিয়ে দিয়ে বাড়ি থেকে তাড়াতে চেয়েছিল পরিবারের কিছু সদস্য। যদিও সুধা নিজের অতীত লুকিয়ে নতুন জীবন শুরু করতে চায়নি। অন্যদিকে, নায়ক তেজ বড়লোক পরিবারের ছেলে। দুই ভিন্ন জগতের দুই মানুষের মধ্যে কীভাবে ‘শুভ বিবাহ’ হবে এই নিয়ে নিয়ে এগিয়ে চলেছে সিরিয়ালের (Serial) কাহিনি।

শুভ বিবাহ আজকের পর্ব ২৪শে আগস্ট (Subho Bibaho Today Episode 24সে আগস্ট)

তবে বর্তমানে ধারাবাহিকে চলছে বড় চমক। তেজ সুধার জন্য পরিবারের বিরুদ্ধে যাচ্ছে। এদিন ধারাবাহিকে দেখা যায় ত্বরিতা নিজে দায়িত্ব নিয়ে সুধার কান্ড কারখানা তুলে ধরে ঠাম্মার কাছে। যা দেখে মন ভাঙে ঠাম্মার। তার বিশ্বস্ত বড় নাথবউ তার কথায় অমান্য করেছে! তাই তিনি রাগের বসে অনেক কথা শোনায় সুধাকে। আর তাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে বলে।

Bengali serial

এরকম সময়ে তেজ এসে জানায় তার বন্ধুর বিয়ে উপলক্ষ্যে সুধাকে মিষ্টি বানাতে বলেছে তেজ। সঙ্গে জানায় ঠাম্মার অপছন্দের কারণেই তেজ তাকে রাতে তা বানাতে বলে। ত্বরিতা কিছু বলতে এলে তেজ ও ঠাম্মা তাকে চুপ করিয়ে দেয়। কিন্তু ঠাম্মা সুধাকে আর কোনওদিনও গণেশের জন্য মিষ্টি বানাতে না করে দেয়।

তেজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দিতেই সুধা এসে আর জন্য বাড়ির সকলকে মিথ্যা বলার কারণ জানতে চায়, সে উত্তর না দিয়ে বেরিয়ে যায়। ঝিনুককে সমুদ্র জানায় সে কোনওদিনও তেজকে মিথ্যা বলতে দেখেনি। সুধা ঘরে বসে কাঁদতে থাকে। এরকম সময়ে তেজ এসে তাকে গয়না পরিয়ে দেয় ও তৈরী হয়ে নিচে আসতে বলে।

আরও পড়ুন: বরণের তিথিকে মনে আছে? অভিনেত্রী ইন্দ্রাণী পাল’কে কি ধারাবাহিকে দেখতে চান আপনারা?

বাড়ির সকলেই ঠাম্মাকে বোঝানোর চেষ্টা করলে ঠাম্মার রাগ বেড়ে যায়। সে সময় সুধা তেজ নিচে এসে জানায় তারা তেজের বন্ধুর বিয়ের উদ্দেশ্যে রওনা হচ্ছে। ফিরতে রাত হবে জানিয়ে বেরিয়ে যায় তারা। আর বাড়ির সকলে কথা শোনায় ত্বরিতাকে। চুপ করে থাকে ঠাম্মা। রাস্তায় খুব জোরে গাড়ি চালাতে থাকে তেজ সুধা কারণ জিজ্ঞাসা করলে তেজ জানায়, তার জন্য প্রথমবার ঠাম্মাকে মিথ্যা বলেছে তেজ। সুধা তেজকে জানায় এটা তার স্বপ্ন। তার বাবার স্বপ্ন যা সে পুরো করতে চায় যা দেখে মনে মনে খুশি হয় তেজ। তাহলে কি তেজ সুধাকে এগিয়ে দেবে তার স্বপ্ন পূরণের দিকে? নাকি পরিবারের চাপে ভেঙে যাবে সুধার সব স্বপ্ন? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button