রাঙা বউয়ের রুদ্র রূপ দেখল শহর কলকাতা, তিলোত্তমার বিচার চেয়ে ‘সাহসী অভিনেত্রী’র তকমা পেলেন শ্রুতি! মুগ্ধ তাবর অভিনেতা- অভিনেত্রীরা!

আরজি কর কাণ্ডে (RG Kar Case) উত্তপ্ত রাজ্য রাজনীতি। ঘটনার কুড়ি দিন পরেও বিচার অধরা। কলকাতা পুলিশ সিবিআইয়ের (CBI) কাছে হস্তান্তর করেছে এই মামলা। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে চঞ্চল্যকর তথ্য। পরিকল্পনা করে প্রমাণ লোপাট করেছে আরজি করের প্রিন্সিপাল সন্দীপ ঘোষ। ইতিমধ্যেই ভাইরাল সেই ভিডিয়ো।

এমতাবস্থায়, আর তোষামোদ করে নয়। গলার শিরা ফুলিয়ে তিলোত্তমার বিচার চাইছেন শ্রুতি! সত্যিকারের সাহসী অভিনেত্রী মানছেন ডাকসাইটে তারকারা। এদিন ছোটপর্দার রাঙা বউয়ের রূদ্র রূপ দেখলো শহর কলকাতা। টলিপাড়ার কলাকুশলীদের মিছিলে পা মিলিয়ে নিজের বক্তব্য তুলে ধরলেন অভিনেত্রী। মেয়েদের নিরাপত্তার কথা স্পষ্ট করেন অভিনেত্রী।

রাজপথে মিছিলে বেরিয়ে সরকারকে সওয়াল অভিনেত্রী শ্রুতি দাসের

বৃষ্টিস্নাত রাজপথে হাঁটতে হাঁটতে শ্রুতির দৃঢ় স্বরে বলেন, ”আমরা যখন নাইটে আউটডোর করি, তখন একটা মেকআপ ভ্যানে একা শ্যুটিং করে এসে যখন বসি তখন যদি একজন দারোয়ান এসে ধর্ষণ করে মেরে দিতে পারে। তখন তার দায় কে নেবে? তাহলে আমরা শ্যুটিং করা বন্ধ করে দেব? আমরা যাঁরা বিনোদন জগতের সঙ্গে যুক্ত, আমরা যাঁরা দিনে ১৪ ঘণ্টা কাজ করি, মাসে একদিন ছুটি পাই তাঁদের নিরাপত্তার দায়িত্বটা কার?”

আরো পড়ুন: ‘কথা’-য় ধুন্ধুমার পর্ব হাজির! কথার কাছে ধরা পড়ল চিত্রা! দর্শকরা মিস করবেন না

শ্রুতির সংযোজন, “আর ভাই আমি অত বড় তারকা নই। আমার পিছনে অনেক বাউন্সার ঘুরে বেড়ায় না। সাধারণ মানুষের সঙ্গে এসেছি আজ। এখানে আমি আজ সত্যি বলছি বলে আজ যদি আমায় মেরে দেয়, আমি আমার বাবা মায়ের একটা মাত্র মেয়ে। আমার যদি কিছু হয় কাউকে ছেড়ে কথা বলবে না ওরা। সেদিন কার বাবা কত ক্ষমতা আছে টাকা দিয়ে মুখ বন্ধ করার সেটা আমিও দেখব।”

Bengali serial

সরকারকে হুমকি দিয়ে তিনি আরও জানান, সঠিক বিচার না পেলে রাত দখলের পর দিন দখল করে তারা জনজীবনস্তব্ধ করে দেবেন। তারপর হয়তো সরকারের টনক নড়বে।

Back to top button