‘কথা’-য় ধুন্ধুমার পর্ব হাজির! কথার কাছে ধরা পড়ল চিত্রা! দর্শকরা মিস করবেন না

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কথা (Katha)। এই ধারাবাহিক প্রথম থেকেই টিআরপি তালিকায় কামাল করে এসেছে। আর এবার ধারাবাহিকে আসতে চলেছে দারুণ পর্ব। অভিনেত্রী সুস্মিতা দে (Sushmita Dey) ও অভিনেতা সাহেব ভট্টাচার্য (Saheb Bhattacharya) অভিনীত এই ধারাবাহিক গোবর দেবী ও পাঁচক মশাইয়ের প্রেমের কাহিনী। দর্শক মহলে যথেষ্ট সাড়া ফেলেছে গত কয়েক মাসে।

‘কথা’ আজকের পর্ব ২৬ আগস্ট এপিসোড | Katha Today Episode 26th August

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় সবাই মিলে বেরিয়েছে ঘুরতে যাবে বলে। আর সেখানেই পথে একটা জায়গায় সবাই খেতে বসেছে। কি খাবার খাওয়া হবে তাই নিয়ে বচসা শুরু হয়। অগ্নি বলে সে আমিষ খাবার খেতে চায়। কিন্তু কথা না করে দেয়। এতে কিছুটা ক্ষুন্ন হয় অগ্নি। হোটেলে কি কি খাবার আছে সেই খোঁজ করতে থাকে সে।

kotha serial

কিন্তু দেখা যায় শেষ পর্যন্ত কথার ধারণা ঠিক হয়। হোটেলে সেদিন কোন‌ও আমিষ খাবার হয়নি। আর এই শুনে কথা বলে সে আগেই বলেছিল নিরামিষ খাবার নিতে। কিন্তু অগ্নি তাঁর কথা শুনল না! আর এরপর দেখা যায়, কথার জুতোটা ছিঁড়ে গিয়েছে। অগ্নি সেটা মেরামত করতে চায়। কারণ কথাকে বাকি পথটা ফিরতে হবে। সে ছেঁড়া জুতো পরে কি করে যাবে!

কিন্তু অগ্নিকে জুতো ঠিক করতে দেয় না কথা। ‌তখন অগ্নি কথাকে হালকা করে বকুনি দেয়। এরপর দেখা যায় সবাই গন্তব্যে পৌঁছে গিয়েছে। কথাকে দেখে বেশ খুশি হয়েছেন ওনারা। সবাই কিছুক্ষণ বাক্যালাপ করার পর ভগবানের দর্শন করতে যায়। এরপর মুকুট দেখা হবে বলে ঠিক হয়। কিন্তু মুকুটটা হাতে নিয়েই সন্দেহ হতে থাকে কথার।

আরও পড়ুন: “ভালোবেসে তিনটে বিয়ে করেছি, বউ হিসেবে খুব খারাপ আমি…!” ব্যক্তিগত জীবন নিয়ে অকপট অভিনেত্রী সুদীপা বসু

কথার দেখে মনে হতে থাকে কেমন যেন নকল। মুকুটের রত্ন গুলি যেন আঠা দিয়ে বসানো। আর সেই দেখে সন্দেহ গাঢ় হয় নায়িকার। তাহলে কি এবার চিত্রার কার্যকলাপ সামনে চলে আসবে? চিত্রাকে ধরে ফেলবে কথা?ধারাবাহিকে আসছে দারুন পর্ব। আর সেই পর্বের জন্যই অপেক্ষায় জলসার ‘কথা’ অনুরাগীরা।

Back to top button