আবছায়া মনে পড়ছে পুরনো স্মৃতি! জেঠুর বিবাহ বার্ষিকীর অনুষ্ঠানে কী এবার ফিরবে পর্ণার স্মৃতি?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় মেগা ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)। ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে অলোকপর্ণা এবং সৃজনের একটি সাজানো বিয়ে হয়েছে। সম্পূর্ণ বিপরীতধর্মী চরিত্রের হওয়া সত্ত্বেও, জীবন তাদের প্রতি তিক্ত-মিষ্টি বিস্মযয়ের সামনে এসে দাঁড় করায়। বারবার তারা একে অপরের প্রেমে পড়ে। পর্ণার শাশুড়ি কৃষ্ণা একটি নাতি চেয়েছিলেন। কিন্তু পর্ণা একটি মেয়ের জন্ম দেয়। সৃজন এবং অলোকপর্ণা নামের সমন্বয়ে তারা তার নাম রাখা হয় শ্রীপর্ণা। এরই স্মৃতি হারিয়েছে পর্না। কিন্তু সাম্প্রতিক দেখা যাচ্ছে একটু একটু করে তার স্মৃতি ফিরে আসছে।

নিম ফুলের মধু আজকের পর্ব 27 শে অগাস্ট। (Neem phooler madhu Today Episode 27th August)

এদিন ধারাবাহিকে দেখা যায়, বাড়ির সকলে জেঠুর বিবাহবার্ষিকী উপলক্ষ্যে আনন্দ করছে। এরকম সময় পর্ণা জেঠুর কাছ থেকে পার্লারের সাজার আবদার করে। সবাই একে অপরকে হলুদ মাখাতে থাকে। বর্ষা এবং পিকলু দুজন দুজনকে হলুদ মাখাতে ব্যস্ত থাকে। দত্ত বাড়িকে আনন্দে মেতে উঠতে দেখা যায়।

Neem Phooler Madhu Today Episode 20 June

সুইটি তখন সাজার কথা বললে পর্না জানায়, যারা সারাদিন কাজ করে তাদেরকেই আজকে সাজানো হবে। যারা গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ায় তাদের সাজানো হবে না। দেখা যায় কেউ ফেসিয়াল করছে, কেউ সাজগোজ করছে, প্রত্যেকে এই পরিবেশটাকে প্রচন্ড উপভোগ করতে থাকে।

সকলে বলতে থাকে পর্ণার জন্য কত কিছুই দেখতে হবে। যেই জেঠু খরচ করতে চাইতো না, সেই জেঠু ওকে না এত খরচ করছে। এইদিকে যে রিক্সা করে এসেছে বিয়ে করতে যা দেখে বাড়ির প্রত্যেকে হাসতে থাকে ঠাম্মা ‘বলে আরে বড় খোকা, তুই রিক্সা করে এসেছিস’।

আরও পড়ুন: রাঙা বউয়ের রুদ্র রূপ দেখল শহর কলকাতা, তিলোত্তমার বিচার চেয়ে ‘সাহসী অভিনেত্রী’র তকমা পেলেন শ্রুতি! মুগ্ধ তাবর অভিনেতা- অভিনেত্রীরা!

এরই মধ্যে পর্ণার মনে পড়তে থাকে পুরোনো স্মৃতি। সৃজনের সঙ্গে বিয়ের নানা মুহূর্ত। আবছা আবছা তার অনেক স্মৃতি ফিরে আসছিল। জেঠিমণি খুব খুশি হয়। সে বলে যে শুধুমাত্র কন্যার জন্যই সে আর একবার বিয়ে করার সুযোগ পেয়েছে। কিন্তু পর্ণা বুঝে পায়না যে, কেন সে বারবার করে সৃজনকে ওরকম ভাবে দেখছে সৃজনও মনে মনে ভাবতে থাকে পর্ণা আর যদি এইবার স্মৃতি ফিরে আসে তাহলেই অনেকটা ভালো হয়। তাহলে কি ফিরে আসবে পর্ণার স্মৃতি? উত্তর মিলবে ধারাবাহিকের আগামী পর্বে।

Back to top button