আদৃতের এক কাজ নিয়ে ‘সমস্যা’! মাঝপথে বন্ধ পাগলপ্রেমী সিনেমার শুটিং! কেন নায়কের ওপর চটল প্রযোজনা সংস্থা ?

জি বাংলার (Zee Bangla) মিঠাই (Mithai) সিরিয়াল শেষ হওয়ার পর কেটে গিয়েছে ১ বছর। তখন থেকেই টেলিভিশন (Television) দুনিয়ার এক নম্বর নায়ক আদৃত রায়ের (Adrit Roy) ভক্তদের জন্য খারাপ খবর। তারপর থেকে এখনও পর্যন্ত পর্দায় দেখা যায়নি অভিনেতাকে। খবর ছিল, আর ছোটপর্দায় নয়। এসভিএফের (Svf) প্রযোজনায় পাগল প্রেমী সিনেমায় হিরো হিসেবে ফিরছেন তিনি।

প্রথম ছবির মুক্তি নিয়ে যদিও প্রযোজনা সংস্থার তরফ থেকে অফিসিয়াল বিবৃতি প্রকাশ্যে আসেনি। এরই মাঝে খবর, পাগল প্রেমীর কাজ নাকি মাঝপথেই বন্ধ। টলিপাড়ার অন্দরের ফিসফাস বলছে, শুটিং বন্ধের কারণ প্রযোজনা সংস্থা ও নায়কের মনোমালিন্য। আপাতত দুই পক্ষ বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

Watch Mithai TV Serial 10th October 2021 Full Episode 271 Online on ZEE5

 

‘পাগল প্রেমী’ পরিচালনা করছেন অভিরূপ ঘোষ। ছবিতে নায়িকা হিসেবে দেখা যাবে মুনমুন রায়কে। ইতিপূর্বে সংবাদমাধ্যমকে পরিচালক জানিয়েছিলেন, ছবির কয়েকটি শট ও গানের দৃশ্যের শুটিং বাকি। সূত্রের খবর, প্রযোজনা সংস্থা নাকি চেয়েছিল ছবি মুক্তির পর আদৃত বিয়ে করুন। তবে সেই কথা নায়ক রাখেননি।

Kaushambi Chakraborty and Adrit Roy wedding: Check out the new photos

আদৃতের মহিলা ভক্ত অগুনতি। এমতাবস্থায়, বিয়ের পর সেই ফ্যান ফলোইংয়ে ভাটা পড়তে পারে? এই ভয়টাই পাচ্ছেন নির্মাতারা? তবে শুধু বিয়ে তত্ব নয়। আরও একটা কারণ আসছে সামনে। এসভিএফের একটি হিন্দি সিরিয়ালেও নাকি আদৃতের অভিনয় করার কথা। তাই মুম্বইতেও গিয়েছিলেন তিনি। সেখানে শুটিং শেষে কাউকে কিছু না জানিয়েই চলে আসেন কলকাতাতে। যদিও এ প্রসঙ্গে কোনও মন্তব্য করতে রাজি নন পাগল প্রেমীর পরিচালক। তাঁর স্পষ্ট কথা, ‘যা জানানোর তা প্রযোজনা সংস্থাই জানাবে।’

আরো পড়ুন: এগিয়ে যাচ্ছে অনুরাগের গল্প! কোমায় চলে যাবে দীপা, সূর্য-সোনার সঙ্গে রূপার সম্পর্কের অবনতি! বিরাট চমক ধারাবাহিকে

প্রসঙ্গত, মিঠাইয়ে কাজ করার সময়তেও সহকর্মী সৌমীতৃষা কুণ্ডুর সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন আদৃত। ধারাবাহিকের আরও এক পার্শ্বঅভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে প্রেম নিয়েও জলঘোলা কম হয়নি। চলতি বছরের এপ্রিলে গাঁটছড়া বাঁধেন কৌশাম্বী ও আদৃত। বেশ ধুমধাম করে চার হাত এক করেন তারা। খবর ছড়িয়ে পড়ার পরই মনে কষ্ট পান আদৃত-প্রেমীরা। তাঁরাও কী ‘উচ্ছেবাবু’কে বড় পর্দায় দেখতে অধীর? শুটিং বন্ধের পিছনে আসল ব্যাপার কী? এখনও ঝুলি থেকে বিড়াল বেরানো বাকি।

Back to top button