এগিয়ে যাচ্ছে অনুরাগের গল্প! কোমায় চলে যাবে দীপা, সূর্য-সোনার সঙ্গে রূপার সম্পর্কের অবনতি! বিরাট চমক ধারাবাহিকে

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। একসময়ে টিআরপিতে (Trp) ৮+ নম্বর তুলে সেরার সেরা স্থান দখল করতো সূর্য-দীপার গল্প। বর্তমানে প্রায় আড়াই বছর টানা সম্প্রচার চলছে এই মেগার। স্টার জলসার পর্দায় এই মুহূর্তে সবচেয়ে পুরোনো ধারাবাহিক সূর্য-দীপার গল্প। বর্তমানে ধারাবাহিকের পর্বে এসেছে নতুন মোড়।

ঘুরে গেল অনুরাগের গল্প, দর্শকদের জন্য অপেক্ষা করছে একের পর এক চমক

সূত্র মারফত যে খবর পাওয়া যাচ্ছে, আপাতত কোমায় যাচ্ছে দীপা। তবে দশ বছর পর গোপালকে নিয়ে ফিরবে সে। যদিও সেটা অনেকদিন পর টিআরপি কমলে। আপাতত রূপা আশ্রয় নেবে একটি গরিব পরিবারে। যদিও সে ইচ্ছে করে আর সেনগুপ্ত বাড়ি ফিরবে না। ডাক্তারিতে ভর্তি হবে। এরকম অবস্থা থেকে গল্পের লিপ আসবে। এখানে সোনা রূপাকে দেখালেও টিআরপি না বাড়লে ভবিষ্যতের লিড সুদীপাই থাকবে।

অপরদিকে আরও একটি তত্বও উঠে আসছে। জানা গিয়েছে, এবার সূর্য ও রূপার সম্পর্ক তলানিতে এসে ঠেকবে। দুর্যোগের সময় সোনাকে শক্ত করে ধরে রেখে, রূপার হাত ছেড়ে দিয়েছিল সূর্য। ইচ্ছে করে না করলেও, রূপা ভুল বুঝেছিল তাকে। আর রূপা স্বচক্ষে দেখেছে, সোনা আরও আষ্টেপৃষ্ঠে জড়িয়ে ধরতে চেয়েছিল সূর্যকে। আর তাতেই ঘটে যায় ঘোর বিপত্তি।

হাত ছেড়ে গিয়েছিল রূপার। যমুনার বানের জলে রূপা ভাসতে ভাসতে অভিমান করেছিল বাবা ও বোন হিংসেকুটির উপর। সে আপাতত সেনগুপ্ত বাড়ি ফিরছে না। তবে ফিরে এলেও, দ্বন্দ্ব শুরু হবে দুই বোনের মধ্যে। বাবা সূর্যের সঙ্গে সম্পর্কের অবনতি হবে। আর বোন সোনাকে নিজের বর্তমান অবস্থার জন্য দায়ী করবে রূপা।

আরও পড়ুন: সুধা ডিভোর্সি জেনে গেল কাননবালা দেবী! কি হতে চলেছে সুধার সঙ্গে? শুভ বিবাহর প্রোমোতে বিরাট চমক

অনুরাগের প্লট এসেছে ৩৬০ ডিগ্রি মোড়। আলাদা হয়েছে সূর্য-দীপা। সেনগুপ্ত বাড়ির লোকেরা খোঁজ পায়নি তাদের। এবার গল্প এগিয়ে যাবে কয়েক বছর। বড় হয়ে যাবে সোনা-রূপা। তারপর কী ভাবে দেখা হবে সকলের? আবারও এক হবে সেনগুপ্ত পরিবার? সূর্য-রূপা আর সোনার মধ্যে দূরত্ব মিটবে? উত্তর মিলবে আসন্ন পর্বগুলিতে।

Back to top button