জমজমাট হরগৌরী! ধারাবাহিকে এন্ট্রি নিলো প্রভাকর, চমকে দেওয়া ট্র্যাক এলো গল্পে

টেলিভিশনের (Television) অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল (Horo Gouri Pice Hotel)। শুরু হওয়ার পর থেকেই টিআরপি (Trp) তালিকায় নিজের জায়গা ধরে রাখতে পেরেছেন। রাহুল মজুমদার (Rahul Majumdar) ও শুভস্মিতা মুখোপাধ্যায় (Subhasmita Mukherjee) অভিনীত এই ধারাবাহিক জলসার অন্যতম ধারাবাহিকগুলির মধ্যে একটি।

পর্দায় প্রধান নায়ক শংকর (Shankar) এবং তার নায়িকা ঐশানীর ভূমিকায় রাহুল-শুভস্মিতা জুটিকে দুহাত খুলে ভালোবাসা দিয়েছে দর্শকমহল। তবে কয়েকদিন আগে সিরিয়ালের অনুরাগীদের জন্য এসে ছিল মন খারাপের খবর।

Horogouri Pice Hotel

নির্মাতাদের তরফ থেকেই জানানো হয়েছিল, আগামী দিনে এই ধারাবাহিকে আর দেখা যাবে না শংকর-ঐশানীর চরিত্র। ধারাবাহিকের গল্পের প্রয়োজনেই আগামী দিনে শেষ করে দেওয়া হবে তাঁদের চরিত্র দুটি। গল্পে এগিয়ে ছিল বেশ কয়েক বছর।ধারাবাহিকের মৃত দেখানো হয় নায়ক-নায়িকা অর্থাৎ শংকর-ঐশানীকে।

ধারাবাহিকে রাহুলের ফিরে আসা নিয়ে উচ্ছসিত দর্শক

তবে এবার নতুন চমক হরগৌরীতে। গল্পে এসেছে বদল। গল্পের পট পরিবর্তন সম্পর্কে এক দর্শক সমাজমাধ্যমে লিখছেন, ‘আবারও জমে উঠেছে হরগৌরী পাইস হোটেল। আজ থেকে আবার হরগৌরী পাইস হোটেলে প্রভাকর চরিত্রে এন্ট্রি নিল।’

আরও পড়ুন: রাইয়ের মৃত্যু দিয়েই শেষ হবে মিঠিঝোরা? দিদির অবস্থার কথা জেনে ভেঙে পড়লো স্রোত

ওই দর্শক আরও লিখছেন,’জনপ্রিয় অভিনেতা রাহুল ব্যানার্জি গোয়েন্দা সেজে ঘোষ বাড়িতে ঢুকে বাড়ির সব রহস্য সমাধানের দায়িত্ব নেয়। তার ফিরে আসার উদ্দেশ্য গৌরী যে আসল তা প্রমান করা এবং শংকর ঐশানীর মৃত্যু রহস্য সমাধান করা। দেখতে থাকুন হরগৌরী পাইস হোটেল।’

Back to top button