রাইয়ের মৃত্যু দিয়েই শেষ হবে মিঠিঝোরা? দিদির অবস্থার কথা জেনে ভেঙে পড়লো স্রোত

জমে উঠেছে জি বাংলার (Zee Bangla) তিনবোনের গল্প মিঠিঝোরা (Mithijhora)। ধারাবাহিকের এদিনের পর্বে দেখ যাবে, ডাক্তার রাইকে যে টেস্টগুলি করতে দিয়েছিল তার রিপোর্ট স্রোতকে দেবে সে। রাই বোনকে বলে, সে যেন অন্য কোনও ডাক্তারকে রিপোর্টগুলি দেখায়। স্রোত যখন রাইয়ের রিপোর্ট দেখায়, তখন ডাক্তার বলে প্রাথমিক ভাবে রিপোর্ট দেখে মনে হতেই পারে পেশেন্ট প্রেগন্যান্ট।। কিন্তু আদৌ তা নয়। এই রিপোর্ট এক বিশেষ ধরনের ক্যান্সারের ইঙ্গিত। তবে কী জটিল রোগে আক্রান্ত রাই?

আসন্ন পর্বের প্রিভিউ দেখে রাইয়ের জন্য সহানুভুতি ঢেলে দিলেন দর্শক। কী লিখছেন তারা?

প্রিভিউ দেখে সরব নেটনাগরিকরা। এক দর্শক লিখছেন, ‘একটা কথা মানতেই হবে, প্রত্যেকটি চরিত্র খুবই জীবন্ত ও বাস্তবসম্মত। সকলেই সাবলীল অভিনয় প্রদর্শন করছেন। যদি কোনও চরিত্র গ্রহণযোগ্য নাও হয় তবুও ‘মিঠিঝোরা’ আপন মহিমায় উজ্জ্বল বলা যায়’।

অন্যজন এক নেটিজেন লিখছেন, ‘এই সমাজে নারীঘটিত একটি অসুখ কিংবা নারী শরীরের অসুস্হতার একটি বিশেষ দিক দর্শকদের সম্মুখে উপস্হাপন করার জন্য কাহিনীকার ও পরিচালক মহাশয়কে আন্তরিক ধন্যবাদ জানাই’।

রাইয়ের এক ভক্ত লিখছেন, হয়ত রাই মরে গেলেই সকলের শান্তি। স্বামী, শাশুড়ি আর বোনের এই তাড়না আর সহ্য করতে পারছে না রাই। ওই দর্শকের ধারণা হয়তো রাই মরলেই সকলে শান্তি পাবে। অপরদিকে, এই চরম বিপদের দিনেও শৌর্য্যকে রাইয়ের পাশে দাঁড়াতে দেখে খুশি দর্শকমহল।

আরও পড়ুন: মনোবিদ হওয়ার পাশাপাশি তিনি চূড়ান্ত সফল অভিনেত্রী❗ জানুন সন্দীপ্তার জীবনের অজানা কথা

শৌর্য্য ও রাইয়ের মিল চাইছেন তারা। কারণ অনির্বাণ পদে পদে অযোগ্য স্বামীর দৃষ্টান্ত ফুটিয়ে তুলছে। সম্পর্কের সমীকরণ প্রসঙ্গে এক নেটনাগরিক লিখছেন,’আজকের এপিসোড চোখে জল এনে দিলো। একেবারে আদৰ্শ ভালোবাসা। শৌর্য্যর রাইয়ের প্রতি চিন্তা দেখে মুগ্ধ হয়ে গেলাম। রাই ও শৌর্য্যর মিল দেখতে চাই।’

Back to top button