আসছে শুভবিবাহের মহাসপ্তাহ! শ্বশুরবাড়ির সকলকে নিয়ে কোন অনুষ্ঠানের তোড়জোড় করছে সুধাময়ী?

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় মেগা ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subho Bibaho)। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন হানি বাফনা (Honey Bafna) সোনামণি সাহা (Sonamoni Saha)। প্রথমবার পর্দায় জুটি বেঁধেছেন এই দুই অভিনেতা। এই মুহূর্তে ধারাবাহিক জগতের অন্যান্য জুটিগুলির মধ্যে চর্চার কেন্দ্রে সুধা ও তেজ। দুজনের অনস্ক্রিন কেমিস্ট্রি মনে ধরেছে দর্শকদের।

একটি ডিভোর্সি মেয়ে সুধার জীবনকে কেন্দ্র করে এগিয়ে চলেছে ধারাবাহিকের গল্প। পরিবারের বোঝা হয়ে ওঠা মেয়েটি যদিও বর্তমানে বসু মল্লিক পরিবারের নাতবৌ। অল্প কিছুদিনের মধ্যেই বাড়ির সকলের মন জয় করতে সক্ষম সুধাময়ী। পরিবারকে বেঁধে বেঁধে রাখতে চায় সে। এই ধারাবাহিকে আসছে মহাসপ্তাহ।

subho bibaho new promo is out now

স্টার জলসার ধারাবাহিক ‘শুভ বিবাহ’ এ মহাসপ্তাহ

২রা থেকে ৮ই সেপ্টেম্বর পর্যন্ত পর্বে চলবে টান টান উত্তেজনা। সদ্য প্রকাশ্যে এসেছে মহাপর্বের প্রচার ঝলক। বাড়ির সবাইকে নিয়ে অনুষ্ঠানের তোড়জোড় করছে সুধা। সকলেই কোনও না কোনও দায়িত্ব নিয়েছে কাঁধে। এদিন ঠাম্মির জন্মদিন। যে যে কাজটা ভাল করে সেই দায়িত্ব কাঁধে তুলে নিয়েছে।

তখনই ঘরে আসে তেজ। জোর গলায় চেঁচিয়ে বলে ”কী হচ্ছে এসব?” নায়ককে রেগে যেতে দেখে ভয়ে সেঁধিয়ে যায় সকলে। তখনই সুধা এসে মুখ চেপে ধরে তেজের। তেজও শান্ত হয়। তখনই ব্যকগ্রাউন্ডে গান বাজতে থাকে। ‘চোখের কোণে শ্রাবণ নেমে এলে…’।

আরো পড়ুন: অভিমন্যুর সঙ্গে পর্ণার বিয়ে আটকাবে সৃজন! নাকি অভিমন্যুর চক্রান্তে পা দেবে নায়িকা ?

প্রচার ঝলক দেখে মিশ্র প্রতিক্রিয়া দর্শক মহলে। সমাজমাধ্যমে প্রচার ঝলক দেখে এক ধারাবাহিকপ্রেমী লিখছেন, ‘সত্যি বলতে এমন ভালো সিরিয়াল কী ভাবে যে পিছিয়ে থাকে সেটা বুঝতে পারছি না। আর যায় হোক ফুলকির থেকে অনেক ভালো হয় সিরিয়ালটা।’ অধিকাংশই আবার এদিনের এপিসোডটির প্রশংসা করেছেন। অনেকেই দাবি জানিয়েছেন যত তাড়াতাড়ি সম্ভব যেন নতুন এপিসোডের আপডেট দেওয়া হয়।

Back to top button