জমে গেছে শুভ বিবাহ! কোন উপায়ে ঠাম্মির ভুল ভাঙাবে সুধা? গল্পে আসছে নতুন চমক!

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে শুভ বিবাহ (Shubho Bibaho) অন্যতম। শুরু হওয়ার অল্প কয়েকদিনের মধ্যেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে ধারাবাহিকের গল্প যত গড়িয়েছে ততই পাল্লা দিয়ে বেড়েছে ধারাবাহিকটির জনপ্রিয়তা। পর্দায় অভিনেতা হানি বাফনা (Honey Bafna) ও অভিনেত্রী সোনামনি সাহার (Sonamoni Saha) জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। তবে বর্তমানে সুধা ও তেজের গল্পে দেখা যাচ্ছে একের পর এক চমক।

শুভ বিবাহ আজকের পর্ব ৯ই সেপ্টেম্বর (Subho Bibaho Today Episode 9th September)

বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে, তেজ তার ঠাম্মিকে সরাসরি জানিয়ে দেয় যে সুধাকে ছেড়ে সে কিছুতেই থাকতে পারবে না। তেজ সুধা কে বাড়ির বড় বউ বানাবেই। যেমন করে ঠাম্মি সুধাকে বের করে দিয়েছিল তেজ ঠিক সেভাবেই সম্মানের সাথে বাড়িতে ফিরিয়ে আনবে। আসলে ঠাম্মি সুধার অতীত সম্পর্কে সব জেনে যায়। সুধা যে ডিভোর্সি সেটা জানার পর থেকেই ঝামেলার সৃষ্টি।

Bengali serial

ওদিকে দেখা যায়,তেজ কোথাও খুঁজে পাচ্ছে না সুধাকে। অনেক খুঁজেও সুধাকে কোথাও না পেয়ে মন খারাপ হয়ে যায় তেজের। তখন তেজ নিজের মনেই বলতে থাকে যে সে চায় সুধা সব সময় তার কাছেই থাকুক। আপনার অতীত নিয়ে ঝামেলা আমিও করেছি কিন্তু কখন সময়ের সাথে সাথে আপনাকে ভালোবেসে ফেলেছি সেটা আমি বুঝতে পারিনি। এসব ভাবতে ভাবতেই নিজেকে দোষারোপ করতে থাকে তেজ।

এরপর সুধাকে দেখতে পায় তেজ। সুধা কে দেখতে পেয়েই তেজ তাকে বলে যে আপনি কোথায় গিয়েছিলেন? আপনাকে আমি এত খুঁজেছি। আমি আপনাকে ভালোবাসি, আপনি কোথাও যাবেন না আর। এই সংসারে আপনার প্রয়োজন আছে। এই কথার উত্তরে সুধা বলে যে বসু মল্লিক পরিবারে সবাই তাকে ত্যাজ্য করেছে তাহলে সেটা কি করে সম্ভব? আমাকে কি আর পরিবারের সবাই মেনে নেবে।

পেয়েছো তাকে বলে যে এটা হয়তো অতটা মসৃণ ভাবে হবে না কিন্তু আপনি যদি আমার উপর ভরসা করেন তাহলে আমরা ঠিকই এটাকে সম্ভব করব। সমাজ ডিভোর্সি মেয়েদের অন্য চোখে দেখে আর এই সমাজকেই তো বদলাতে হবে আমাদের। এই কথার প্রসঙ্গে সুধা তেজকে বলে যে আপনি পারবেন ঠাম্মির বিরুদ্ধে কি আমার পাশে দাঁড়াতে? সুধার এই কথা শুনে চুপ করে যায় তেজ।

এরপর দেখা যায় ইমন আর ঈমনের মনের মা এসে ঠাম্মির সাথে কথা বলছে। ইমনের মাঠ আমি উদ্দেশ্যে বলে যে মাসিমা আপনার নাকি জহুরীর চোখ পেজের জন্য নাকি আপনি একদম সেরা বৌমা নিয়ে এসেছিলেন। এখন কি বলবেন। তখন এমন ঠাম্মিকে বলে পেজের সাথে আমার সম্পর্ক তো আপনি মেনে নেননি। এবার বুঝতে পারছেন তো কার সাথে আপনি আপনার নাতির বিয়ে দিয়েছেন। ইমন ঠাম্মিকে আরো বলে যে সবটা আমি আগেই জেনে গেছিলাম কিন্তু তেজ আমাকে কিছু বলতে দেয়নি।

আরও পড়ুনঃ রূপাকে খুঁজতে সিদ্ধিবিনায়কে সূর্য-দীপা! গণপতিরে পুজোর দিন হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজে পাবে তারা?

ওদিকে দেখা যায়, তেজ পেয়েছি সুধা কে বলছে যে আপনার অতীত নিয়ে আমার কোনদিনই অসুবিধা ছিল না। আমি এটুকু বুঝতে পেরেছি আপনি একজন খাঁটি সোনা, আর সেই সোনাকে আমি এভাবে অবহেলায় চলে যেতে দেব না। পেয়েছো তাকে আরো বলে যে আপনি আচার্য বাড়িতে ফিরে গেলেও আপনাকে সেই লড়াই করেই দিন কাটাতে হবে তার চেয়ে বড় আমার পাশে থেকে বসে মল্লিক বাড়িতেই আপনি লড়াই করুন। তেজ সুধার পাশে থাকার আশ্বাস দেয়। তেজপলে আপনি ঠাম্মির এই পুরানো দিনের মানসিকতা পাল্টে দিন এতে আমি আপনার পাশে আছি। এই শুনে সুদা ভাবতে থাকি কোন উপায়ে ঠাম্মি ভুল সে ভাঙবে। এর উত্তর জানা যাবে পরের পর্বগুলোতে।

Back to top button