রূপাকে খুঁজতে সিদ্ধিবিনায়কে সূর্য-দীপা! গণপতিরে পুজোর দিন হারিয়ে যাওয়া মেয়েকে খুঁজে পাবে তারা?

Anurager Chhowa Today Episode: বর্তমানে দীপাকে উদ্ধার করে সেনগুপ্ত বাড়িতে ফিরিয়ে এনেছে সূর্য। তবে দুই বোন সোনা ও রূপার মধ্যে জমছে শুরু করেছে অভিমানের পাহাড়।। একজন পরিবারের থেকে দূরে গিয়ে বাবাকে ভুল বুঝতে শুরু করেছে। অন্যজন, কাছে থেকেও মাকে ভুল বুঝছে। এই নিয়ে চলছে স্টার জলসার (Star Jalsha) সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৯ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 9th September)

ধারাবাহিকের এদিনের পর্বে দেখা যায়, দীপা ফের ফিরে গেছে গ্রামে। এই গ্রামে এক জাগ্রত মন্দির রয়েছে। সেখানেই পুজো দিতে যায় তারা। গন্ডি দিয়ে মানত করতে থাকে। সেই মন্দিরেই এদিন ফান্টুসের গোটা পরিবারের সঙ্গে আসে রূপা গণেশ পুজো দিতে।। তবুও দেখা হয় না তাদের। দীপার গণ্ডি দিয়ে দেওয়ার সময় পাশ থেকে চলে যায় রূপা।। তাই দুজনের দেখা হয় না।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 8th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তবে ভগবান সংকেত দেয় রূপাকে। সে যেভাবে রূপাকে মালা গাঁথা শিখিয়েছিল, ঠিক তেমনই ফুলের তোড়া দেখে দীপা বুঝতে পারে রূপা কাছাকাছিই আছে। আর বেঁচে আছে। তারপরই তন্য তন্য করে রূপাকে খুঁজতে শুরু করে। তবে এবারও দেখা হতে হতে হল না।

কারণ ফুল শেষ হয়ে যাওয়ার দরুন রূপা ফান্টুসকে নিয়ে ফুলের বাজারে যেতে চায়। অটো করে তারা বেরিয়ে যায়। তাই সূর্য মাইকে অ্যানাউন্স করেও লাভ হয় না। অটোতে জোরে গান চলায় সূর্যের কোনও কথাই শুনতে পায়না।

আরও পড়ুনঃ নয়া অবতারে ভাইরাল তোর্সা! সৌমীতৃষার পর এবার বড়পর্দায় তন্বী?

তারপরই হয় পটবদল। সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজোর সময় রূপার জন্য প্রার্থনা করতে শুরু করে দীপা। তারপর সূর্য-দীপা রূপাকে খুঁজতে বেরিয়ে পড়ে জেলে পাড়ায়। তখনই রূপা ফিরে আসে মন্দিরে। ভাগ্যের ফেরে এক হয়েও আলাদা হয়ে তাদের পরিবার। আদৌ কি রূপা তার মাকে ফিরে পাবে? উত্তর মিলবে আসন্ন পর্বে।

Back to top button