কোমর বেঁধেছে জগদ্ধাত্রী! মালা চ্যাটার্জির পর্দাফাঁসের ফন্দি আঁটলো জ্যাস! রইলো ধামাকা পর্বের আপডেট

জি বাংলায় বর্তমানে যে সিরিয়াল (Serial) গুলি সম্প্রচারিত হচ্ছে, তাদের মধ্যে সবথেকে পুরনো নিঃসন্দেহে ‘জগদ্ধাত্রী’ (Jagadhatri)। ২০২২ সালের অগাস্টে শুরু হওয়া সিরিয়ালটি (Serial) এখনো পর্যন্ত দিব্যি রমরমিয়ে চলছে। তবে আগের থেকে টিআরপি যে অনেকটাই কমেছে তা স্বীকার করবেন সকলেই। দর্শকরাও অনেকেই মুখ ফিরিয়েছেন জগদ্ধাত্রীর থেকে। একটা সময় ছিল যখন বাংলায় সেরার সিংহাসন দখল করে রাখত জগদ্ধাত্রী। সপ্তাহের পর সপ্তাহ ধরে একটানা বাংলা সেরা থেকেছে এই সিরিয়াল (Serial)।

জগদ্ধাত্রী আজকের পর্ব ১২ সেপ্টেম্বর | Jagadhatri today episode 12th September

ধারাবাহিকের পর্বের শুরুতে দেখা যায় জগদ্ধাত্রী কৌশিকী এবং স্বয়ম্ভ কাকলি দেবীর সাথে ফোনে কথা বলছে। কাকলি দেবী নিজের গলা বদলে এমন ভাবে কথা বলছে যাতে তার পরিচয় ফাঁস না হয়ে যায় কিন্তু তারা এমনভাবে প্রশ্ন করতে থাকে যে তিনি রেগে যান। কাকলি দেবীকে তারা বলে সবার জন্য বিদেশী গাড়ি আনতে তিনি বললেন যে উৎসবের জন্য বিদেশী গাড়ি কেন এটা তো আর মামার বাড়ির আবদার নয়। তারা জানায় এটা শ্বশুরবাড়ির আবদার। সঙ্গে খাবার হিসেবে দেশ-বিদেশের বিভিন্ন খাবারের আয়োজন করতে আদেশ দেয় তারা।

Jagadhatri Bengali Serial

তারা কাকলী দেবীর কাছে হেলিকপ্টারের দাবি করলে উৎসবে সে জানায় তারা তার শাশুড়ির সাথে এরকম করতে পারে না কারণ তিনি একজন সম্মানীয় মহিলা। কাকলি দেবী উৎসবকে বাধা দিয়ে বলেন যে তিনি এসব আয়োজন করার চেষ্টা করবে তখন কৌশিকী কাকলি দেবীকে ঠেস মেরে বলে তার কাছে পয়সা না থাকলে কৌশিকী নিজে তাদের সাহায্য করবে। তখন উৎসব রেগে গিয়ে বলে যে সে কখনোই তার শাশুড়িকে অপমান করতে পারে না বলে চলে যায়।

অন্যদিকে জগদ্ধাত্রী কৌশিকী স্বয়ম্ভ প্ল্যান করতে থাকে যেই রিসোর্ট এর মধ্যে উৎসব আর মালা চ্যাটার্জির রিসিপশন হবে সেখানে চারিধারে সিসিটিভি ক্যামেরা লাগানো হবে এবং সেই রিপোর্টটা তারা কিনে রাখবে কাকলি দেবীর ভাড়া নেওয়ার আগেই। জগদ্ধাত্রী দেবুদাকে এসে বলে, দিপেন শাস্ত্রের খবর টাকে গোপন রাখতে আর সেই সময় নন্দী এসে জানায় মালা চ্যাটার্জির ম্যারেড সার্টিফিকেটটা যে জাল তা প্রমাণ হয়ে গিয়েছে।

আরও পড়ুন: তিনিই মুখ ছিলেন দূরদর্শন, আকাশবাণী কলকাতার, প্রয়াত বর্ষীয়ান সংবাদ পাঠিকা!

এই দিকে জগদ্ধাত্রী মালা চ্যাটার্জি পিছনে যে মাথাগুলি খেলছে তাদেরকে ধরার জন্য ফন্দি আটতে থাকে। কোনরকম ফটো পার্টি না দেখিয়ে সে সাধুদাকে জানায় সেই রিসর্টে যেন কোনো রকম গাফিলতি না হয়, তাদের প্ল্যানে কারণ এই কাকলি দেবী ব্যক্তিটা কে? সেটা তাদেরকে জানতেই হবে। এইদিকে মালা চ্যাটার্জিকে উৎসব সাবধান করে ও মালা চ্যাটার্জি জানায়, বিয়ের কাল রাত্রির দিন যদি উৎসব তার কাছে না থাকে সে সেই রাতেই বৃষ্টি গিয়ে পার্টি করবে। যেটা উৎসব মানতে পারে না। জগদ্ধাত্রী কি পারবে মালা চাটার্জির রহস্য ফাঁস করতে জানতে হলে দেখতে হবে জগদ্ধাত্রী সিরিয়াল।

Back to top button