কয়েক মাসেই ধারাবাহিকের ঝাঁপ বন্ধের সিদ্ধান্ত নিল চ্যানেল! নাম জানলে অবাক হবেন আপনিও

বর্তমানে টেলিভিশন (Television) পর্দায় সম্প্রচারিত হওয়া ধারাবাহিকগুলি টিআরপির (TRP) ওপর নির্ভর করেই চলছে। টিআরপি কম হলেই ধারাবাহিকগুলি বন্ধ করা হচ্ছে। প্রতিপক্ষ ধারাবাহিককে টক্কর দেওয়া, দর্শক মনে জায়গা করে নেওয়া যেন নিত্য প্রতিযোগিতা চলছে টেলি পর্দায়। আর সেই প্রতিযোগিতার সঙ্গে না পেরেই শীঘ্রই শেষ হচ্ছে স্টার জলসার (Star Jalsha) খুব জনপ্রিয় একটি সিরিয়াল।

শেষ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক!

জি বাংলা এবং স্টার জলসার মধ্যে টক্কর চলতে থাকে। আবার একই চ্যানেলের বিভিন্ন ধারাবাহিক একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় লিপ্ত। সপ্তাহের টিআরপি তালিকায় নজর থাকে সবার। টিআরপি ঊর্ধ্বমুখী ধারাবাহিকগুলি ক্রমশ এগিয়ে চলছে। আর নম্বর কমলেই কয়েক মাসের ব্যবধানে শেষ হয়ে যাচ্ছে টেলিভিশন পর্দার অধিকাংশ সিরিয়াল।

স্টার জলসায় আসছে পরপর দুটি নতুন সিরিয়াল। যার মধ্যে একটি টেন্ট প্রোডাকশন হাউজের আর একটি ক্রেজি আইডিয়াস মিডিয়া প্রোডাকশন হাউজের তরফে। নতুন দুটি সিরিয়াল সম্পর্কে খুব বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। তবে এই দুটি সিরিয়ালকে জায়গা দিতে শেষ হবে জলসার অন্য দুটি মেগা। কিন্তু কোন কোন মেগা শেষ হবে? সেই প্রশ্ন তুলেছেন দর্শক।

কিছুদিন আগেই স্টার জলসায় আরম্ভ হয়েছিল নতুন একটি ধারাবাহিক ‘বঁধুয়া’।‌ প্রধান চরিত্রে অভিনয় করছিলেন অভিনেতা রিজওয়ান রাব্বানি শেখ ও নবাগতা অভিনেত্রী জ্যোতির্ময়ী কুন্ডু। তবে আরম্ভ হওয়ার পর থেকেই সাপ্তাহিক টিআরপি তালিকায় সেভাবে নজর কাটতে পারেনি সিরিয়ালটি। এমনকি প্রতিপক্ষ ‘ফুলকি’ কেও একবারের জন্য হারাতে পারেনি।

আরও পড়ুন: কোমর বেঁধেছে জগদ্ধাত্রী! মালা চ্যাটার্জির পর্দাফাঁসের ফন্দি আঁটলো জ্যাস! রইলো ধামাকা পর্বের আপডেট

অতএব শোনা যাচ্ছে, এবার চ্যানেলের সিদ্ধান্ত অনুসারে শেষ হতে চলেছে জলসার ‘বঁধুয়া’। তবে ধারাবাহিকের শেষ পর্বের সম্প্রচার কবে হবে তা এখনো পর্যন্ত জানা যায়নি। প্রাইম স্লটে চলা এই ধারাবাহিক শেষ হলে সেই জায়গায় কাকে স্লট দেওয়া হবে, সে বিষয়ে চ্যানেল কিছু জানায়নি। হয়ত খুব শীঘ্রই বিষয়টি খোলসা করবে জলসা।

Back to top button