মায়ের পরীক্ষা! সোনাকে সুস্থ করতে ভুলিয়ে দিতে হবে রূপাকে! শেষ পর্যন্ত কাকে বেছে নেবে দীপা?

Anurager Chhowa Today Episode: হিংসেকুটি নাম সার্থক। বাড়ির সকলকে নিজের অসুস্থতার সুযোগ নিয়ে কাবু করছে। সকলে এই মুহূর্তে দীপার বিরুদ্ধে যেতে শুরু করেছে। রূপাকে দিশেহারা মতো খুঁজছে দীপা। কিন্তু সোনার দিকে কেন নজর দিচ্ছে না কেন? বাড়ির সকলে সেই প্রশ্নেই বিদ্ধ করে দীপাকে। টান টান উত্তেজনা স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ১৩ই সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 13th September)

তারপরই ফোন আসে সেনগুপ্ত বাড়ির টেলিফোনে। থানা থেকে ফোন করেছে পুলিশ। জানিয়েছে একটি মেয়েকে উদ্ধার করা হয়েছে। সূর্য ও দীপার দেওয়া সব বৈশিষ্ট মিলে গেছে। তবে বাচ্চাটি কোনও কথা বলছে না। নাম বলছে না। ভয়ে ভয়ে রয়েছে। তাই নামও জানায়নি সে। সূর্য-দীপা যেন তখনই থানায় চলে আসে।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 12th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১২ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

শনাক্তকরণ করার জন্য তড়িঘড়ি থানায় পৌঁছয় সূর্য-দীপা। কিন্তু থানায় সে দেখে মেয়েটি রূপা নয়। খানিক পড়েই মেয়েটির বাড়ির লোক মেয়েটিকে পেয়ে যায়। তারপরই দীপা আরও দিশেহারা হয়ে ওঠে। এবার কোনওরকমে রূপাকে খুঁজে বের করতেই হবে।

তারপর বাড়ি ফিরে আসে দুজন। দেখে সোনা-রূপার স্কুলের টিচাররা এসেছেন। রূপাকে নিয়ে নানা কথা হচ্ছে তাদের মধ্যে। এদিকে আড়ি পেতে শুনছে সব কথা শুনছে সোনা। সে শোনে দিদিমণিরা বাবাকেই রূপার হাত ছেড়ে যাওয়ার জন্য দায়ী করছে। তখনই ঘরে ফেরে সূর্য-দীপা।

আরও পড়ুনঃ রনংদেহী গীতা! সজোরে থাপ্পড় মেরে ভজন মিত্তিরকে উচিত শিক্ষা দিল গীতা

সূর্যকে দেখে চুপ করে যায় সকলে। কিন্তু সূর্য নিজের ভুল শিকার করে। সত্যিই সে রূপার হাত ধরে রাখতে পারেনি। এদিকে, বাবাকে দোষারোপ করছে দেখে সেখানে আসে সোনা। তারপর জানায়, বাবা নয়। এই ঘটনার জন্য সে দায়ী। তারপর সোনার স্কুলের টিচাররা বলে তারা চান সোনা যেন স্বাভাবিক জীবনে ফিরতে পারে। তাই একটি আনন্দ অনুষ্ঠানে বাবা-মায়ের সঙ্গে সে যেন যোগ দেয়। সকলের মা-বাবা আসছে। দীপার সামনে অগ্নি পরীক্ষা। সে কি সোনাকে সুস্থ করতে ভুলে যাবে দীপাকে?

Back to top button