দারুণ খবর! জলসা জমজমাট, নায়ক হয়ে এবার ফের টেলিভিশনে ফিরছেন জনপ্রিয় পুরনো এই নায়ক!

যে কোন‌ও ধারাবাহিকের (Serial) টিআরপি (TRP) নির্ধারণ করে কোন ধারাবাহিক কত কাল চলবে। আসলে এই টিআরপি বিষয়টা উঠে আসে দর্শকের পছন্দ-অপছন্দের ওপর। বেশিরভাগ মানুষ যে ধারাবাহিকটি দেখেন সেই ধারাবাহিকটি টিআরপিতে বেশ ভালো ফল করে আর খুব কম সংখ্যক মানুষ যে ধারাবাহিক দেখেন টিআরপি কম পেয়ে সেই ধারাবাহিক শেষ হয়ে যায়। এখন ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে এমন অনেক জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রীরা আছেন যারা হারিয়ে যান।

অনেক জনপ্রিয় নায়িকা আছেন যারা দু একটি সফল প্রজেক্ট করার পরে তাদেরকে আর খুঁজে পাওয়া যায় না। যেমন ইষ্টিকুটুম ধারাবাহিক খ্যাত অভিনেত্রী রনিতা দাস ও এসো মা লক্ষী ধারাবাহিক খ্যাত অভিনেত্রী প্রত্যুষা পালের কথা বলা যেতে পারে, অনেক জনপ্রিয় ধারাবাহিক কাজ করার পরেও বর্তমানে দর্শক তাদের খুঁজে বেড়ান কিন্তু তাদেরকে নতুন কোন‌ও ধারাবাহিক খুঁজে পাওয়া যায় না।

তবে সম্প্রতি প্রথম সারির এক চ্যানেলে দর্শক প্রিয় এক অভিনেতা ফিরছেন। হ্যাঁ দর্শকদের খুব পছন্দের একজন নায়ক পরপর তিনটে প্রজেক্ট করার পর দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন কিন্তু তারপর তাকে বেশ কিছু সময় আর টেলিভিশনে দেখতে পাওয়া যায়নি বলে অনেক মানুষই মন খারাপ করে বসে ছিলেন। সম্প্রতি হারিয়ে যাওয়া সেইসব নায়কের মধ্যে জনপ্রিয় এক নায়ক ফিরছেন টেলিভিশন জগতে।

উল্লেখ্য, স্টার জলসা খুব শীঘ্রই একটি নতুন ধারাবাহিক আসছে। স্টার জলসায় ক্রেজি আইডিয়াস প্রোডাকশন হাউসের একটি নতুন সিরিয়াল আসছে। এই আগত ধারাবাহিকের নাম দুই শালিক। এই ধারাবাহিকে বহু জনপ্রিয় নায়ক, নায়িকা থাকছেন। যেমন এই ধারাবাহিকে নায়ক হিসেবে দেখা যাবে তোমাদের রানী ধারাবাহিক খ্যাত অর্কপ্রভ রায় ও ইচ্ছে পুতুল ধারাবাহিক খ্যাত নায়িকা তিতিক্ষা দাসকে।

আরও পড়ুনঃ ‘কথা’-য় মহা ধুন্ধুমার! মন্দিরে রহস্যময় বুড়ি, কথার কান্ড দেখে দারুণ ভয় পেল প্রান্তিক

এছাড়া রামকৃষ্ণ ধারাবাহিক খ্যাত নন্দিনী দত্তকেও এই ধারাবাহিকে দেখা যাবে অপর নায়িকার চরিত্রে। স্টুডিও সূত্রে পাওয়া খবর অনুযায়ী এই গল্পটি কিন্তু ত্রিকোণ প্রেমের গল্প নয়। এই গল্পটি হবে দুই বোনকে ঘিরে। এই ধারাবাহিকে তিতিক্ষার বিপরীতে দেখা যাবে অর্কপ্রভ রায়কে। আর নন্দিনী দত্তের বিপরীতে দেখা যাবে সকলের পছন্দের নায়ক সুস্মিত মুখার্জীকে। হ্যাঁ, স্টার জলসায় বরণ ও মাধবীলতা ধারাবাহিক করার পর সুস্মিতকে সান বাংলায় বাদল শেষের পাখিতে দেখা গিয়েছিল, সম্প্রতি আবার স্টার জলসায় ফিরছেন তিনি বলে শোনা গেছে। যদিও এখন‌ও চ্যানেলের তরফ থেকে কনফার্ম করা হয়নি।

Back to top button