ধড়িবাজের ধড়িবাজির অবসান! সুইটিকে উচিত শিক্ষা দিয়ে পুলিশের হাতে তুলে দিল পর্ণা

Neem Phooler Modhu Today Episode: জি বাংলার ( Zee Bangla ) এক নম্বর ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ ( Neem Phooler Madhu )। টিআরপি ( Trp ) কামাল দেখিয়ে বর্তমানে খানিক টিআরপির পতন হয়েছে। ধারাবাহিকের নায়িকা আলোকপর্ণা পেশায় সাংবাদিক। প্রগতিশীল মানসিকতার পর্ণা কীভাবে রক্ষণশীল দত্তবাড়ির আদর্শ বৌমা হয়ে উঠবে এ নিয়ে এগিয়ে চলবে ধারাবাহিকের গল্প।

নিম ফুলের মধু আজকের পর্ব ১৭ই সেপ্টেম্বর ( Neem Phooler Modhu Today Episode 17th September )

সুইটিকে জব্দ করার মোক্ষম প্ল্যান করেছে পর্ণা। এবার তাকে পুলিশের হাতে তুলে দিতেই হবে। বড্ড বাড়াবাড়ি শুরু করছে সে। সৃজন ও পর্ণাকে আলাদা করতে বদ্ধ পরিকর। তবে এবার যেমন বলা তেমন কাজ করল সে। সৃজনের জীবনে থেকে পুরোপুরি সুইটিকে মুছে দিল পর্ণা। যাওয়ার সময় সে পর্ণাকে হুমকি দিয়ে যায়, ‘এই যে পর্ণা ম্যাডাম এর ফল কিন্তু ভাল হবে না।’

Neem Phooler Modhu Today Episode 15 June

তারপর গোয়াল ঘর থেকে হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার হয় অয়ন আর মৌমিতা। তারা জানায়, সুইটির কাণ্ড কারখানা দেখতে এসে তাদের এহেন পরিণতি। যদিও সুইটির কাণ্ড দেখতে নয়, সুইটির সঙ্গ দিতেই তারা দত্তবাড়ির কাউকে কিছু না বলে সুইটির গ্রামে আসে। তারপরই দত্তবাড়ির সব সদস্য ফিরে আসে কলকাতায়।

এদিকে কলকাতায় এসেই সুখবর। চয়নের চাকরির চিঠি এসেছে। সে ভারত সরকারের অধীনে গোয়েন্দা বিভাগে চাকরি পেয়েছে। সুইটিকে তাড়ানো, চয়নের চাকরি ও পর্ণা- সৃজনের বিয়ে নিয়ে আরও একবার খুশির মরসুম দত্তবাড়ির অন্দরে। দোষ করে শাস্তি পেতে বাদ যায়নি অয়ন। জেঠু আচ্ছা করে দু’ঘা জুতোর বাড়ি দিয়েছে তাকে।

আরও পড়ুন: রূপার প্রাণ নিয়ে ক্ষান্ত নয়! এবার সোনার কুনজরে বীর, কী করবে তার সঙ্গে হিংসুটে সোনা?

অনেকদিন পর পরিস্থিতি অনেক স্থিতিশীল ধারাবাহিকে। মন ভাল পর্ণার। সৃজনের মতো স্বামী, এমন পরিবার পেয়ে নিজেকে ভাগ্যশালী মনে করছে পর্ণা। সৃজন পর্ণার খুশি দেখে আনন্দ পায়। তবে মনে একটাই প্রশ্ন ঘুরতে থাকে, কবে পর্ণা সব স্মৃতি ফিরবে।

Back to top button