তাদের জুটি জমজমাট! কিন্তু শুটিংয়ের প্রথমদিন নায়িকাকে দেখে কেন ভয় পেয়েছিলেন স্বস্তিক?

স্টার জলসার (Star Jalsha) সুপারহিট মেগা সিরিয়াল গীতা এলএলবি (Geeta LLB)। প্রথম থেকেই এই ধারাবাহিক জলসা পর্দায় কামাল করছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী হিয়া মুখার্জি (Hiya Mukherjee) এবং অভিনেতা কুনাল শীল (Kunal Shill)।

স্টার জলসার (Star Jalsha) সুপারহিট মেগা সিরিয়াল গীতা এলএলবি (Geeta LLB)। প্রথম থেকেই এই ধারাবাহিক জলসা পর্দায় কামাল করছে। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী হিয়া মুখার্জি (Hiya Mukherjee) এবং অভিনেতা কুনাল শীল (Kunal Shill)। সম্প্রতি সাক্ষাৎকারে অভিনেতা ফাঁস করলেন, গীতাকে দেখে তিনি ভয় পেয়েছিলেন।

গীতা-স্বস্তিকের প্রথম আলাপের কাহিনী!

টেলিভিশন পর্দায় তিনশো পর্ব পার করেছে গীতা এলএলবি। আর সেই উপলক্ষ্যে সেলিব্রেশনের আয়োজন হয়েছিল সেটে। কেক কেটে মিষ্টিমুখ করলেন সকলে। আসছে অনেক চমক! আভাসে ইঙ্গিতে বললেন হিয়া ও কুনাল। টিআরপি লিস্টেও
ভালো ফল করেছে এই ধারাবাহিক। দর্শকমহলের প্রিয় হয়ে উঠেছে তুখোড় দুঁদে উকিল গীতা।

Geeta LLB Today Episode 13th June

জলসার মেগা সিরিয়ালের হাত ধরে প্রথম টেলি পর্দায় পা রেখেছেন অভিনেতা কুনাল শীল। এর আগে তিনি মডেলিং জগতে পারদর্শিতা দেখিয়ে ছেন। কিন্তু অভিনেত্রী হিয়া মুখার্জি এর আগেও একটি ধারাবাহিকের অভিনয় করেছেন। দ্বিতীয় ধারাবাহিক হিসেবে গীতা এলএলবি করে আর‌ও নাম করেছেন তিনি।

প্রথম থেকেই টেলিভিশন পর্দায় গীতা-স্বস্তিকের জুটি দর্শকদের ভারী পছন্দ ছিল। তারপর দুজনের বিয়ে হওয়া, আর এখন জমছে রসায়ন। দর্শকের প্রশ্ন, বাস্তব জীবনে কতটা গভীর বন্ধুত্ব তাঁদের? প্রথম আলাপ কিভাবেই বা হলো? সম্প্রতি তিনশো পর্বের সেলিব্রেশনে ফাঁস করলেন নায়ক। তিনি বললেন, গীতা তাঁর থেকে সিনিয়র। তাই প্রথম প্রথম একটু ভয় পেয়েছিলেন!

Geeta llb update

আরও পড়ুনঃ নায়িকা সত্যি গুণবতী! সুধা পূজোর আয়োজন করেছে, ঠাম্মিকে জানিয়ে দিল তেজ! কী করবে ঠাম্মি এবার

কিন্তু এখন তিনশো পর্বের গন্ডী পেরিয়েছে গীতা এলএলবি। বাস্তবেও দুর্দান্ত বন্ধু হয়ে উঠেছেন দুজনে। তবে হিয়া-কুনালের প্রথম কথা হয়েছিল স্ক্রিপ্টের মাধ্যমেই। অভিনেতা বললেন, সবটাই ব্রেক হয়েছিল স্ক্রিপ্টের মাধ্যমে। অর্থাৎ গীতা ও স্বস্তিকের চরিত্রের মধ্যে দিয়েই দুজনের প্রথম আলাপ। এখন, জমিয়ে মজা করে কাজ করছেন। কাজের ফাঁকে চলছে রিলস। অভিনেতার কথায়, গীতার সব কথাতেই তিনি ‘হ্যাঁ’ বলে মেনে চলেন।

Back to top button