নায়িকা সত্যি গুণবতী! সুধা পূজোর আয়োজন করেছে, ঠাম্মিকে জানিয়ে দিল তেজ! কী করবে ঠাম্মি এবার

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘শুভ বিবাহ’ (Subha Bibaho)। এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেতা হানি বাফনা (Honey Bafna) ও অভিনেত্রী সোনামনি সাহা (Sonamoni Saha)। বর্তমানে জলসার এই ধারাবাহিক সর্বত্র চর্চিত। ধারাবাহিকের টানে টিভি পর্দার সামনে ফিরছেন দর্শক। খুশি ধারাবাহিকের কয়লাকুশলীরা।

‘শুভ বিবাহ’ আজকের পর্ব ১৭ সেপ্টেম্বর এপিসোড (Shubho Bibaho Today Episode 17 September)

ধারাবাহিকের আগের পর্বে দেখা যায়, সুধা যে ডিভোর্সি সেকথা জানতে পেরে গেছে বসু মল্লিক পরিবার। আর তারপর থেকে সুধা হয়ে উঠেছে বাড়ির সবার চক্ষুশূল। সকলেই মনে করছেন সুধা আসলে ঠকিয়ে তেজকে বিয়ে করেছে। আর তাই সুধা যে পাপ করেছে তার জন্য তাঁর প্রায়শ্চিত্ত করা প্রয়োজন। নতমস্তকে প্রায়শ্চিত্ত করার কথা মেনে নিয়েছে নায়িকা।

subho bibaho new promo is out now

পুরোহিত মশাই বিধান দিয়েছেন, সুধা বসু মল্লিক পরিবারের রান্নাঘরে ঢুকতে পারবে না, সে ঠাকুর ঘরে ঢুকতে পারবে না। আর তেজের সঙ্গে এক ঘরে থাকতে পারবে না। সব মেনে নিয়ে নিজের মত আলাদা হয়ে থাকছে ‘শুভ বিবাহ’ নায়িকা। নিজের ঘরেই পুজোর আয়োজন করছে। আবার বসু মল্লিক পরিবারের ভালো-মন্দে অংশগ্রহণও করছে।

এর মধ্যে বসুমল্লিক পরিবারের পুজোয় বাধা পড়ে পুজো কিভাবে হবে তাই নিয়ে চিন্তিত হয়ে ওঠেন সবাই। এমন সময় বাড়ির গুণবতী বউ সুধা হাল ধরে। নায়িকা পুজোর জন্য মূর্তি তৈরি করে সমস্ত আয়োজন করে। আর সেই দেখে অবাক হয়ে যান সকলেই। কানন দেবী নিজেও জানতেন না কে এই পুজোর আয়োজন করেছে। যদিও তিনি সাংবাদিকদের বলেন, মানতে হবে যে পূজোর আয়োজন করেছে তার যথেষ্ট গুণ রয়েছে।

Subho Bibaho

আরও পড়ুনঃ দিতিপ্রিয়া, অভিকা বাদ! অনুরাগে বড় সোনা-রূপার ভূমিকায় দেখা মিলতে চলেছে এক সময় পর্দা কাঁপানো টলিপাড়ার জনপ্রিয় দুই অভিনেত্রীর!

এরপর তেজ সবার সামনে জানিয়ে দেয়, পুজোর আয়োজন করেছে সুধা। আর সে কথা শুনে সত্যি অবাক হয়ে যায় সবাই। আপনাদের কি মনে হয়, এবার কি সুধা কে বাড়ির বউ হিসেবে মেনে নেবেন ঠাম্মি-সহ অন্যান্যরা? নাকি আরো অনেকদিন প্রায়শ্চিত্ত করতে হবে নায়িকাকে? সমস্ত উত্তর মিলবে ‘শুভ বিবাহ’ ধারাবাহিকের পরের পর্বে।

Back to top button