গোটা পরিবারটাই অদ্ভুত ! দীপার জীবন দুর্বিষহ করে তুলেছে কাকীয়া! বীরকেও দীপার থেকে আলাদা করলো সে! সন্তানদের হারিয়ে মানসিক ভারসাম্য হারাবে দীপা?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ ( Anurager Chhowa )। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে চলছে টান টান উত্তেজনা। ভাগ্যের ফেরে আরও একবার আলাদা সূর্য-দীপা। এবার সোনার কথা ভেবে ও ডাক্তারের পরামর্শ শুনে মেয়েকে নিয়ে দূরে চলে গেছে সূর্য। তাদের চলে যাওয়ার কথা শুনে ভেঙে পড়েছে দীপা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২০শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 20th September)

একদিকে রূপাকে হারানো, অপরদিকে স্বামী ও আরেক মেয়ের দূরে চলে যাওয়ার কথা শুনে প্রথমে বিশ্বাস করতে পারে না দীপা। পরিবারের সকলে দীপাকে বোঝাতে শুরু করে, হয়ত সোনা একটু শান্ত হলে আবার হয়ত ফিরে আসবে তারা। দীপার জন্য একটি চিঠিও রেখে যায় তার ডাক্তারবাবু। চিঠি খুলে চমকে ওঠে দীপা।

Anurager Chhowa, Bengali Serial, Star Jalsha, Anurager Chhowa Today Episode, Anurager Chhowa Today Episode 18th September, অনুরাগে ছোঁয়া আজকের পর্ব ১৮ই সেপ্টেম্বর, অনুরাগের ছোঁয়া আজকের পর্ব, অনুরাগের ছোঁয়া, বাংলা সিরিয়াল, স্টার জলসা

আর অবিশ্বাসের পরিসর নেই। নিজের মনের ওঠা নানা প্রশ্নের উত্তর পায় দীপা। জানতে পারে, আগের দিন রাতে সোনা একা রাস্তায় বেরিয়ে গিয়েছিল। গাড়ির ধাক্কা লাগতে লাগতে বেঁচে যায় সোনা। সূর্য ঠিক সময় না এলে বড় দুর্ঘটনা ঘটতে পারত। তখনই মায়ের মুখ না দেখার কথা ব্যক্ত করে সোনা। তাই বাধ্য হয়ে সে রাতে সোনাকে নিয়ে চলে যায় সূর্য।

তারপরই আরও এক ধাক্কা অপেক্ষা করেছিল দীপার জন্য। বীরকে পালকের কাছে রেখে আসছে জয়। কারণ কাকীয়া মনে করে দীপা এই মুহূর্তে একটা বাচ্চা সামলানোর অবস্থায় নেই। লাবণ্য সেনগুপ্তের দেওয়া সংসারকে ধরে রাখার গুরুদায়িত্ব পালন করতে পারেনি সে। আরও একবার দীপার জীবনে নেমে আসে অন্ধকার।

আরও পড়ুনঃ আপনাদের জীবনটাই মহিলাদের বুক, পিঠ, পাছায় আটকে গেছে! অন্য কিছু ভাবুন, মহিলাদের উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য সৌগত-কুণালদের, ধুয়ে দিলেন স্বস্তিকা

মানসিক ভাবে ভেঙে পড়েছে দীপা। পুরোনো স্মৃতিগুলো তার মনে ঝড় তুলেছে। সূর্যের সঙ্গে দেখা হওয়া থেকে এই পর্যন্ত। শুরু রূপকথার গল্প হলেও, বর্তমানে দীপার জীবন দুঃস্বপ্নের চেয়ে কিছু কম নয়। এবার স্বামীর সঙ্গে দুই মেয়েকেও হারালো দীপা। সোনার অভিমান কি আদৌ ভাঙবে? যে মাকে চোখে হারাত সেই মাকে ছেড়ে কি দূর দেশে থাকতে পারবে সোনা? উত্তর পাওয়া না গেলেও দীপাকে এক মন্দিরের সামনে দাঁড়িয়ে পাগলের মতো হাসতে দেখা যায়। তবে কি এবার মানসিক ভারসাম্য হারাবে দীপা?

Back to top button