আপনাদের জীবনটাই মহিলাদের বুক, পিঠ, পাছায় আটকে গেছে! অন্য কিছু ভাবুন, মহিলাদের উদ্দেশ্যে কুরুচিকর মন্তব্য সৌগত-কুণালদের, ধুয়ে দিলেন স্বস্তিকা

টলিউড ইন্ডাস্ট্রিতে তিনি ঠোঁটকাটা স্পষ্টবাদী নামে পরিচিত। তিনি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee)। তিনি জানেন না রেখে ঢেকে কথা বলতে। যেটা সত্যি সেটাই সব সময় মুখের ওপর বলে দেন। সম্প্রতি আর জি কর কাণ্ডে (Rg Kar issue) নিজের অবস্থান স্পষ্ট করেছিলেন স্বস্তিকা। ডাক্তারদের আন্দোলনে প্রথম থেকেই পাশে ছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখার্জী, সোহিনী সরকারের মতো জনপ্রিয় তারকারা।

মহিলাদের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে মুখ খুললেন স্বস্তিকা!

অতি সম্প্রতি প্রেসিডেন্সি কলেজে রাজ্য ও এই রাজ্যের বর্তমান পরিস্থিতি নিয়ে একটি আলোচনা সভা ডাকা হয়েছিল। আর সেখানেই উপস্থিত ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এই সভাতে তিনি একাধিক বিষয়ে মুখ খোলেন। তাঁর প্রতিবাদী বক্তব্য ছিল পশ্চিমবঙ্গের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে। ঠিক কি বলেছিলেন স্বস্তিকা?

হইচই, বিজয়া, স্বস্তিকা মুখোপাধ্যায়, সাহেব চ্যাটার্জী, Hoichoi, Bijoya, Swastika Mukherjee, Saheb Chatterjee

সম্প্রতি আরজিকর প্রসঙ্গে স্বস্তিকা মুখোপাধ্যায় জুনিয়র ডাক্তারদের আন্দোলন থেকে শুরু করে কুণাল ঘোষের ‘টেক্কা’ কটাক্ষ প্রায় সমস্ত ইস্যু নিয়েই নিজের মন্তব্য রাখেন। সোশ্যাল মিডিয়ায় তিনি সমালোচিত হয়েছিলেন এর আগে। এবার সবকটি প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

স্বস্তিকা মুখোপাধ্যায় বলেন, তাঁকে নিয়ে সর্বক্ষণ একদল মানুষ সমালোচনা করে যান। সে সকল ব্যক্তিদের উদ্দেশ্যে অভিনেত্রী এই দিন বললেন, “আমাকে তো সবসময়ই আক্রমণ করা হয়। আগে বিষয়গুলো নিয়ে অনেক ভাবতেন অভিনেত্রী। কিন্তু এখন সবটাই সয়ে দিয়েছে। কোন কটাক্ষে মাথা ঘামান না তিনি।

আরও পড়ুনঃ প্রেমে পাগল অভিনেত্রী! সম্পর্ক বাঁচাতে ‘কালো যাদু’ পর্যন্ত করেন, তবুও বাঁচেনি সম্পর্ক! কে সেই অভিনেত্রী জানেন?

অভিনেত্রী বললেন, স্লিভলেস ব্লাউজ পরলেও অ্যাটাক করা হয়, শরীর ঘামে ভিজে গেলেও অ্যাটাক কর হয়। তাঁর আরও বক্তব্য, মোটা হলেও কথা হয়, রোগা হলেও কথা হয়। স্বস্তিকার কথায়, সেদিন দেখলাম একজন লিখেছেন- স্বস্তিকা মরে যাচ্ছি না। আর এটি দেখে অভিনেত্রী ভেবেছেন এবার মরে যাওয়া নিয়েও লোকের বক্তব্য থাকবে…যাদের অ্যাটাক করার অভ্যাস সবসময়ই করে যাবে। সেই নিয়ে মাথা ঘামাই না”।

Back to top button