অচেনা শহরের সব মানুষ খারাপ নয়! অসুস্থ দীপার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিল দুই বাঙালি, কী এমন ঘটল দীপার সঙ্গে?

Anurager Chhowa Today Episode: নতুন শহরে পদে পদে হোঁচট খাচ্ছে দীপা। টাকাপয়সা, ফোন সব লুট হয়ে গেছে। মাথার উপর ছাদ নেই। ভারী ট্রলি নিয়ে শহরময় ঘুরছে একটা কাজের খোঁজে। স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় ( Anurager Chhowa ) চলছে এমনই টান টান পর্ব। একা শহরে কঠিন জীবনযুদ্ধ কীভাবে জয় করবে দীপা?

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৪শে সেপ্টেম্বর (Anurager Chhowa Today Episode 24th September)

ধারাবাহিকের গল্পে এদিনের পর্বে আরও একবার মুখোমুখি হতে গিয়েও হল না সূর্য-দীপা। এদিন গণপতি মন্দিরে গিয়ে এক অসুস্থ মহিলাকে খুঁজে পায় সে। তাকে নিজের খাবার ও জলটুকু বিলিয়ে দিয়ে কাছের মেডিক্যাল ক্যাম্পে নিয়ে যায় দীপা। এই ক্যাম্পেই সূর্য রোগীদের চিকিৎসা করছিল। দীপা মহিলাকে নার্সের দায়িত্বে রেখে চলে যায়।

Anurager Chhowa

আরও একবার অচেনা শহরে একা হয়ে যায় দীপা। নানা ধরনের মানুষের কবলে পড়তে শুরু করে। একা বহিরাগত মহিলাকে দেখে সকলেই সুযোগ নিতে চায়। এদিকে বেশ কয়েক ঘণ্টা না খেয়ে, জল না খেয়ে মাথা ঘুরতে থাকে দীপার। চোখের সামনে সবটা আবছা হয়ে যেতে থাকে। তারপরই অন্ধকার। দোকানে দোকানে গিয়ে খাবারের খোঁজ করতে থাকে সে।

তারপরই রাস্তায় মাথা ঘুরে পড়ে যায় দীপা। স্থানীয় রেস্তোরাঁর দুজন শেফ এসে তাকে ধরে। তারপর রেস্তোরাঁর ভিতরে নিয়ে যায়। ঠান্ডা ঘরে বসে জল খেয়ে কিছুটা তেষ্টা মেটে তার। তারপর রেস্তোরাঁর শেফরাই বাইরে থেকে খাবার আনিয়ে দেয় দীপাকে। সেই খাবার বেশি তৃপ্তি করে খায় দীপা। কিন্তু যে শহরে মানুষ ফ্রিতে এক গ্লাস জল দিতে চায় না, সেখানে দীপাকে সাহায্য করছে অচেনা লোক! কাকে বিশ্বাস করবে দীপা?

আরও পড়ুনঃ শুভ বিবাহে মহাধামাকা! গজাননের হার ফিরিয়ে দিয়ে, আসল চোরকে সামনে আনলো সুধা! জমজমাট পর্ব মিস করবেন না!

তারপরই সেখানে রেস্তোরাঁর মালিক আসে। এক কর্মচারীকে সে ধমকাতে শুরু করে মাত্র ১২ মিনিট দেরি করে কাজে আসার কারণে। তার কাছে গিয়ে সাহায্য চেয়ে বসে দীপা। খিটখিটে রেস্তোরাঁর মালিক দীপাকে ভিখিরি ভেবে অপমান করতে থাকে। দীপা কি পারবে এই অচেনা শহরে এসে পেট চালানোর মতো একটি কাজ জোগাড় করতে?

Back to top button