প্রেমিকার জন্মদিনে রোমান্সে মাখামাখি! গাল ছুঁয়ে শুভেচ্ছা বার্তা! শ্বেতার জন্মদিনে বিশেষ আয়োজন রুবেলের

টলিপাড়ার (Tollywood) অন্যতম আলোচিত জুটি শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও রুবেল দাসের (Rubel Das) ব্যক্তিগত জীবনের রোম্যান্স ভক্তদের কাছে বরাবরই আকর্ষণের বিষয়। যদিও তাঁদের একসঙ্গে পর্দায় দেখা যায়নি, তবে বাস্তব জীবনে তাঁদের সম্পর্ক বেশ গভীর। শ্বেতার জন্মদিনে রুবেলের অভিনব উপহার আরও একবার সেই প্রেমের গভীরতাকে সামনে নিয়ে আসে। কোনো দামি উপহার নয়, বরং রুবেল শ্বেতাকে চমকে দেন একটি হাতে লেখা চিঠি এবং হৃদয়ছোঁয়া নাচ দিয়ে।

জন্মদিনের এই বিশেষ মুহূর্তের এক ঝলক শ্বেতা সম্প্রতি সমাজমাধ্যমে শেয়ার করেন। সেখানে দেখা যায় রুবেল শাহরুখ খানের “রব নে বনা দি জোড়ি” ছবির স্টাইলে শ্বেতার জন্য প্রেম নিবেদন করছেন। প্রেমিকার গালে এক আলতো চুম্বন আর পুষ্পবৃষ্টির মাধ্যমে রুবেল তাঁর আবেগ প্রকাশ করেন। জন্মদিন উপলক্ষে রুবেল শুধু একটি চিঠি লেখেন না, তিনি শ্বেতার ছবি দিয়ে কোলাজ তৈরি করে তাঁকে অবাকও করেন। এই বিশেষ আয়োজনের মাধ্যমে রুবেল আবারও প্রমাণ করেন, ভালোবাসার ক্ষেত্রে উপহারের চেয়ে আবেগ বেশি গুরুত্বপূর্ণ।

শ্বেতার জন্মদিনে রুবেলের আবেগের প্রকাশ

রুবেলের মতে, শ্বেতার কাছে দামি উপহারের চেয়ে তাঁর প্রিয় মানুষদের সান্নিধ্য অনেক মূল্যবান। শ্বেতার জন্মদিনে নাচ উপহার দেওয়ার প্রসঙ্গে তিনি বলেন, “শ্বেতা নাচ ভালোবাসে। তাই ওর জন্য নাচলাম। ও দামি উপহার চায় না, ওর প্রিয় মানুষরা ভালো থাকলেই ও খুশি।” এমন অনুভবের প্রকাশ টলিপাড়ার গ্ল্যামার থেকে দূরে সরলতার প্রতীক হয়ে উঠেছে।

শ্বেতাও রুবেলের এই উপহার পেয়ে ভীষণ আবেগপ্রবণ হয়ে ওঠেন। সামাজিক মাধ্যমে তিনি লেখেন, “আমার জন্মদিনের সেরা উপহার তোর লেখা চিঠি আর নাচ। আমি তোর জীবনে এতটা গুরুত্বপূর্ণ? তোর দেওয়া এই জায়গার মূল্য আমি রক্ষা করব। তুই এইভাবেই পাশে থাকিস, আমি তোকেও আগলে রাখব।” শ্বেতার এই প্রতিক্রিয়া তাঁদের সম্পর্কের গভীরতাকে আরও প্রকাশ করে।

আরও পড়ুন: উৎসবকে টেনে এক চড়, উচিত শিক্ষা দিল মেহেন্দি!কাকলি দেবীর মনে ভয় ধরালো জ্যাস

এই জনপ্রিয় জুটির মধ্যে সম্পর্কের রসায়ন দেখে বোঝা যায়, তাদের মাঝে কখনো ঝগড়া হলেও একে অপরকে ক্ষমা করতে জানেন। একে অপরের সঙ্গ উপভোগ করেন তাঁরা, আর সেটাই তাঁদের সম্পর্ককে করে তুলেছে আরও মজবুত।

Back to top button