মুখের উপর ঠাম্মিকে উচিত জবাব দিলো জ্যোৎস্না! সুধার থেকে তেজকে আলাদা করল ঠাম্মি, ধুন্ধুমার শুভ বিবাহ

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subho Bibaho)। এই ধারাবাহিক বর্তমানে জলসার পর্দা মাতাচ্ছে। যে ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha), অভিনেতা হানি বাফনা (Honey Bafna)।ধারাবাহিকের গল্প পছন্দ করছে দর্শক। একই সঙ্গে, টেলিভিশনের অন্য মেগাকে টেক্কা দিচ্ছে হানি-সোনামণির ‘শুভ বিবাহ’।

শুভ বিবাহ আজকের পর্ব ৩০শে সেপ্টেম্বর এপিসোড | Subho Bibaho Today Episode 30 September

ধারাবাহিকের শুরুতেই দেখা যায় তেজ ও সুধার মধ্যে বচসা হচ্ছে। তেজ ওষুধ খেয়ে নিচ্ছে খাবার না খেয়ে। তখন সুধা তেজকে রাগ করে বলে সত্যি আপনার নামেও তেজ, আপনার কাজেও তেজ। এই বলে তেজকে শুশ্রূষা করতে থাকে সুধা। আর এই দৃশ্য দেখতে থাকে চিরকুট ও অন্যান্যরা।

Shubho bibaho episode update.

তেজকে ওষুধ লাগিয়ে দিয়ে সুধা খাবার খাইয়ে দেয়। কিন্তু তেজ খাবার খেতে না চাইলে আবার জোর করতে থাকে সুধা। তারপর তেজকে ওষুধ ধরিয়ে দেয়। আর হুকুমের সুরে বলে তাড়াতাড়ি ওষুধ খেয়ে নিতে। ঠিক এই সময় ঘরে চলে আসে ঠাম্মি। সুধাকে তেজের সঙ্গে দেখে তিনি রেগে যান।

এরপর দেখা যায় যে,‌ ঠাম্মি সরাসরি সুধাকে বলে কেন সুধা তেজের ঘরে এসেছে। কারণ সুধা তাঁর ভুলের জন্য প্রায়শ্চিত্ত করছে। সুধা তখন বলে সে কিছুতেই এই ঘরে আসতে চায়নি। কিন্তু তেজ এমন জেদ করতে থাকে যে বাধ্য হয়ে তাকে ওষুধ দিতে সুধা এই ঘরে এসেছে। সুধা ঠাম্মির কথা শুনে ঘর থেকে বেরিয়ে গেলে তেজ রাগ করে শুয়ে পড়ে।

আরও পড়ুনঃ ‘যারা কম্প্রো’মাইজ করতে পারে, তারাই নিঃসন্দেহে ইন্ডাস্ট্রিতে বেশি সংখ্যায় কাজ করছেন’, বিস্ফো’রক অরুণিমা ঘোষ

এরপর দেখা যায় জোৎস্না রাতে সুতীর্থর সাথে ফোনে কথা বলছে। আর বলছে পরের দিন সে সুতীর্থর সঙ্গে দেখা করবে। আর সেটাই শুনে নেয় ঠাম্মি। উল্লেখ্য, ঠাম্মি জোৎস্নাকে বলে, সে যেটা করছে সেটা অন্যায়। তখন জোৎস্না পাল্টা বলে, ঠাম্মির কথা শুনে উজ্জ্বলকে বিয়ে করা তার ভুল হয়েছে। সে যা করছে তা ঠিক করছে। সে কিছুতেই উজ্জ্বল এর সঙ্গে থাকবে না।

Back to top button