প্রমাণ দিয়ে উৎসব ও মালা চ্যাটার্জির পর্দা ফাঁস করে বিয়ে আটকে দিল দাবাং জ্যাস! বোনের সংসার বাঁচাতে নিজের গায়ে ক’লঙ্ক মাখল সে

জি বাংলার (Zee Bangla) সুপারহিট মেগা জগদ্ধাত্রী (Jagaddhatri)। বর্তমানে জি বাংলার পর্দায় অন্যতম পুরোনো ধারাবাহিক এটি। দিনের পরদিন ধরে দর্শকের মন জয় করে চলেছে এই মেগা। ধারাবাহিকের পর্বে আসছে দুর্দান্ত চমক। উৎসবের বিয়ে নিয়ে মেতে মুখার্জি পরিবার। আর তার মাঝেই জগদ্ধাত্রীকে খু’ন করার চক্রান্ত শুরু করলেও শেষে পরাজিত হন কাকলিদেবী।

জগদ্ধাত্রী আজকের পর্ব ২রা অক্টোবর ( Jagaddhatri Today Episode 2nd October )

এদিন ধারাবাহিকের শুরুতেই দেখা যায় মালা আর উৎসব দুজনেই উপস্থিত বিয়ের মণ্ডপে। কিন্তু মালার মন খারাপ কারণ তার মা অর্থাৎ কাকলি দেবী এখনও অবধি এসে উপস্থিত হয়নি। বৈদেহী মুখার্জি মালাকে বলে আগে বিয়েটা হয়ে যাক, তার আগে মন খারাপ করতে না বিয়ে হতে হতেই তার মা ঠিক চলে আসবে। মেহেন্দি মণ্ডপে বসে কান্নাকাটি করছে তাকে তাড়িয়ে দিতে চাইলে, কৌশিকী মুখার্জি এসে জানায় মেহেন্দিকে কান্নাকাটি করতে না । বৈদেহী মুখার্জির সঙ্গে কৌশিকীর কথা কাটাকাটি শুরু হয়ে যায় এমন সময় মালা চ্যাটার্জি এসে বলে উৎসব তার আইনত স্বামী তাদের বিয়ে আগে থেকেই হয়ে গিয়েছে এখন শুধু একটা সামাজিক বিয়ে হচ্ছে তাতে কারোর অসুবিধা থাকার নিশ্চয়ই কথা না।

Zee Bangla, Jagadhatri, Jagaddhatri 29th September Episode, Jagaddhatri 29th September Episode Update, জি বাংলা, জগদ্ধাত্রী, জগদ্ধাত্রী আজকের পর্ব ২৯শে সেপ্টেম্বর

কৌশিকী পাশে জগদ্ধাত্রী এসে দাঁড়ায়। আর বলে একজন আসার জন্য তার অপেক্ষা করছে। তারা এসে বললেই এই বিয়ে ক্যানসেল হয়ে যাবে। চন্দ্রবদন কে নিয়ে আসবে প্রশ্ন করলে, এসে উপস্থিত হয় কাকলি দেবী যাকে দেখে চমকে যায় সকলে। কৌশিকী জানাই আগামীকাল একটাই বোর্ড অফ ডিরেক্টর মিটিং ডাকা হয়েছে এবং আস্তে আস্তে মালা চ্যাটার্জির প্রমাণ সময় পুরো প্ল্যান ভেস্তে দেওয়া হবে।

কাকলীদেবী তখন বলে সে তো আসতোই কিন্তু তাকে এত ফর্মালিটি করে ডেকে কেন আনা হল সেই সময় জগদ্ধাত্রী বা মালা এবং উৎসবের ফেক রেজিস্ট্রি সার্টিফিকেটটা বের করে সকলের সামনে তুলে ধরে যা দেখে অবাক হয় বৈদেহী মুখার্জি। সে জানতে চায় জগদ্ধাত্রী কীভাবে এই প্রমাণগুলি পেয়েছে, জগদ্ধাত্রী জানিয়ে দেয় আরও প্রমাণ আছে যা সে সকলের সামনে তুলে ধরবে।

আরও পড়ুনঃ মৃ’ত্যু মুখে পর্ণা! জোর করে অতীত মনে করতে দিয়ে মাথায় চাপ পড়ল তার, নায়িকার মৃ’ত্যু দিয়েই শেষ হবে নিম ফুল?

এদিকে, সামনে চলে আসে বিকাশ চ্যাটার্জি যাকে দেখে মালা চ্যাটার্জি এবং কাকুলি দেবী দুজনেই খুব ভয় পেয়ে যায়। বিকাশ চ্যাটার্জি এসে একটি ছবি দেখায় যাতে একটি অনুষ্ঠানে পারফরম্যান্স করছে মালা চ্যাটার্জি আর উৎসব। একটা রিসোর্টে অপেক্ষা করছে তার প্রেমিকার জন্য আর যদি তার প্রেমিকা চলে আসে সে একটা নোংরা খেলা খেলবে। একদিন একটা মেয়ে অন্যদিন আরেকটা মেয়ে। এটাই তো উৎসবের চরিত্র। উৎসব বুঝে গিয়েছিল আজ যদি জগদ্ধাত্রী মুখ খোলে তাহলে তার সর্বনাশ হয়ে যাবে। এমন সময় সকলে প্রশ্ন করে উৎসবের সেই প্রেমিকা টাকে? জগদ্ধাত্রী জানায়, সেই প্রেমিকাটা আর কেউ নয়। জগদ্ধাত্রী নিজে উৎসবের প্রাক্তন প্রেমিকা।

Back to top button