হটস্টারে ২ নম্বর পজিশনে উঠে এসেছে দুই শালিক। অনুরাগের পরেই! কামাল নয়া ধারাবাহিকের

জি বাংলায় ( Zee Bangla ) শুরু হয়েছে নতুন ধারাবাহিক ( New Serial ) দুই শালিক ( Dui Shalik )। যমজ বোন আঁখি ও ঝিলিকের আলাদা হওয়ার গল্প নয় এগিয়ে চলছে এই মেগার গল্প। টান টান উত্তেজনায় ভরপুর ছিল ধারাবাহিকের প্রথম পর্ব। তিতিক্ষা ( Titiksha Das ) ও নন্দিনীকে ( Nandini Dutta ) একসঙ্গে পর্দায় যমজ বোনের চরিত্রের দেখতে উদগ্রীব ছিলেন দর্শকরা।

টান টান সাসপেন্সে ভরপুর পয়লা পর্ব! বাবা-মা থাকা সত্ত্বেও জন্মের পর কীভাবে আলাদা হল যমজ দুই বোন? এ নিয়ে জমে উঠেছে গল্প। ঝড়বৃষ্টির সন্ধ্যা গর্ভবতী স্ত্রী রেবতীকে নিয়ে কাছের মহকুমা হাসপাতালের চলেছিল ব্যবসায়ী অনিমেষ রায়। পথেই তাদের সন্তান ভূমিষ্ঠ হয়।

তবে তারপর কীভাবে আলাদা হয়, অনিমেষের সাজানো ব্যবসা কীভাবে পকেটস্থ করবে, এক সন্তান রেললাইনের মাটিতে লুটিয়ে পড়বে। অপরজনকে, নিঃসন্তান সেই ধাইমা আগলে নেন মেয়েকে। নাম রাখেন ঝিলিক। কিন্তু রেবতীর সঙ্গে যে মেয়েটি ছিল? তার কী হল? এখানেই লুকিয়ে বড় চমক।

প্রথম কয়েকসদিন সম্প্রচারের পর নজর কেড়েছে দুই শালিক। টিআরপি রেটিং নজরকাড়া। অপরদিকে, হটস্টারে ২ নম্বর পজিশনে উঠে এসেছে এই মেগা। অনুরাগের ছোঁয়া যেখানে ১। তারপরই দুই শালিক। নতুন ধারাবাহিক হিসেবে দারুণ শুরু। টেলিভিশন ও ওটিটি কাঁপাচ্ছে এই মেগা।

আরও পড়ুনঃ এই বছর উ‌ৎসব করতে পারব না! শুধু পুজো হবে! তিলোত্তমার বিচার চেয়েই শুধু মায়ের কাছে প্রার্থনা করব: কোয়েল মল্লিক

কী বলছেন নেটিজেনরা?

এক নেটিজেন লিখছেন, ‘আমার দেখা ক্রেজি আইডিয়াজ সবচেয়ে সেরা শো হতে যাচ্ছে ‘দুই শালিক’। ২টো এপিসোড দেখলাম জাস্ট সেরার সেরা ওপেনিং! বলতে গেলে বর্তমানে জলসার সবচেয়ে সেরা সিরিয়াল। দুইদিনে এতটাই মন জয় করে নিয়েছে। সবদিক দিয়ে সেরা। কোনও কিছুতে খামতি নেই।’

Back to top button