দুই শালিক জমজমাট! অবশেষে মুখোমুখি দুই বোন, একে অপরকে দেখে চমকে উঠল দুজনে, এবার আঁখির হয়ে কি প্রিয়রঞ্জনের বিরুদ্ধে লড়বে ঝিলিক?

Dui Shalik New Episode Update : জন্মের পর থেকেই একের পর এক অন্যায় হয়ে চলেছে আঁখির সঙ্গে। আঠারোতে পা দিতেই ফের প্ৰিয়রঞ্জনের নোংরা খেলার শিকার হতে চলেছে সে। আর মাত্র এক বছর সম্পত্তি দেখভালের দায়িত্ব তার উপর। তারপর সব সম্পত্তি আঁখির জিম্মায়। যা কিছুতেই হতে দেবে না প্রিয়রঞ্জন। তাই অনাথ মেয়েটিকে মারার পরিকল্পনা করছে সে। ঠাম্মি একথা শুনে আঁখিকে পালিয়ে যেতে বলে। জমে উঠেছে স্টার জলসার ( Star Jalsha ) নতুন ধারাবাহিক ‘দুই শালিক’ ( Dui Shalik )

দুই শালিক আজকের পর্ব ৭ই অক্টোবর (Dui Shalik Today এপিসোডে 7th October)

ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যায়, রাস্তায় বেরিয়ে দিশেহারা আঁখি। আগে কখনও জোড়াবাড়ি থেকে বেরোয়নি সে। পথঘাট চেনা নেই। কাছে একটা নয়া পয়সা নেই। রাতবিরেতে পথে বেরিয়ে যারপরনাই ভয় পেতে থাকে আঁখি। সে কি পারবে জীবন টিকে থাকার জিততে? সব মিলিয়ে জমজমাট দুই শালিক।

Dui Shalik, Bengali Serial, Star Jalsha, Dui Shalik Today Episode, Dui Shalik Today Episode 5th October, দুই শালিক আজকের পর্ব ৫ই অক্টোবর, দুই শালিক আজকের পর্ব, দুই শালিক, বাংলা সিরিয়াল, স্টার জলসা

অপরদিকে আঁখির হারিয়ে যাওয়া যমজ বোন ঝিলিককে ঘরবন্দী করে রেখেছে তার পালিতা মা। দেবার কথায় স্পষ্ট ছাতাবাড়িতে ঝিলিকের মা-বাবা আর বোন থাকে। ঝিলিকের খোঁজ পেলে যদি তারা নিয়ে চলে যায়। তাকে সন্তান স্নেহে বড় করে এভাবে কাছ ছাড়া করবে না সে।

এদিকে ঘরের ভিতর হুলস্থূল শুরু করেছে ঝিলিক। সে বাইরে বেরোবেই। আর তার মা চেষ্টা করে চলেছে তার বিয়ে দেওয়ার। দেবার কথা শোনার পর আর চুপ থাকতে পারছে না সে। অপরদিকে, পথে ঘুরছে আঁখি। এই প্রথম বাইরে বেরিয়েছে সে। ভয়ে আড়ষ্ট হয়ে আছে। তখনই ঝমঝমিয়ে বৃষ্টি আসে।

আরও পড়ুন: শহরে যাওয়ার আগে রাঙামতিকে মনের কথা বলল বুধান, বিয়ে করে গ্রামেই থেকে যাওয়ার অনুরোধ করল সে, কী করবে রাঙামতি?

এতক্ষণে কোনও রকমে বের হয়ে আসে ঝিলিক। বৃষ্টির মধ্যে পথে নেমে সে দেখে একটি মেয়ে ভিজে চলছে। বারবার তাকে প্লাস্টিকের তলায় আসতে বলে ঝিলিক। কিন্তু কিছুতেই মেয়েটার শুনতে পারছে না। তখনই সে ছুটে আসে মেয়েটির দিকে। তাকে দেখে অবাক হয়ে যায়। কারণ হুবহু তার মতো দেখতে এই মেয়েটি কে?

Back to top button