তেজকে জব্দ করতে নতুন লুকে আসছে সুধা! রাতারাতি রূপ বদলে মর্ডান হয়ে উঠল নায়িকা, এপিসোড মিস করবেন না

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক শুভ বিবাহ (Subho Bibaho)। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করছেন টেলি পর্দার সুন্দরী নায়িকা সোনামণি সাহা (Sonamoni Saha) ও নায়কের ভূমিকায় হ্যান্ডসাম হানি বাফনা (Honey Bafna)। বর্তমানে রমরমিয়ে চলছে স্টার জলসার এই ধারাবাহিক। এরপরেও আসছে নতুন চমক।

তেজকে জব্দ করতে নতুন লুকে সুধা!

ধারাবাহিকে প্রথম থেকেই দেখা যায় নায়িকা সুধা ঘরোয়া, বুদ্ধিমতী ও কর্মপটু মেয়ে। যার কাছে কোন কাজই অসম্ভব নয়। দক্ষ হাতে সে যেমন সংসার সামলাতে পারে। ঠিক তেমনভাবেই সুধা প্রয়োজনে গোয়েন্দাও হতে পারে। শুভ বিবাহের নায়িকাকে এতদিন দেখা গিয়েছিল শাড়িতে। কিন্তু এবার ভোল বদলাতে চলেছে তার।

Subho Bibaho, Bengali Serial, Star Jalsha, Subho Bibaho Today Episode, Subho Bibaho Today Episode 5th October, শুভ বিবাহ আজকের পর্ব ৬ই অক্টোবর, শুভ বিবাহ আজকের পর্ব, শুভ বিবাহ, স্টার জলসা, বাংলা সিরিয়াল

ধারাবাহিকের পর্বে দেখা যাবে, সুধা আসছে নতুন লুকে। একেবারে মর্ডান হয়ে উঠছেন অভিনেত্রী। ‌ঘরোয়া গৃহবধূ সুধা এবার যাবে বারে। তবে শখের জন্য নয়। বরং, তেজকে শিক্ষা দিতে তেজ আর ইমনকে জব্দ করতে বারে উপস্থিত হবে নায়িকা। ‌আর সেখানে সুধা শাড়ি পড়ে যাবেনা। লাল রঙের গাউন পড়ে যাবে।

এমনকি একেবারে বদলে যাবে নায়িকার হেয়ার স্টাইল। বারে সুধা একা যাবে না। সুধার সঙ্গে যাবে সমুদ্র আর ঝিনুক। ওরা দুজন কিছুটা দূরে দাঁড়িয়ে থাকবে। আর নজর রাখবে সুধার উপর। আর সুধা নজর রাখবে তেজ ও ইমনের ওপর। অর্থাৎ বোঝা যাচ্ছে বেশ জমজমাটি পর্ব আসতে চলেছে স্টার জলসার পর্দায়। ‘শুভ বিবাহে’ আসছে চমক।

আরও পড়ুন: দেবীপক্ষে বিরাট চমক! অগ্নির মাকে ফিরিয়ে আনলো কথা

প্রসঙ্গত উল্লেখ্য, স্টার জলসার ‘শুভ বিবাহ’ নামক সিরিয়ালের গল্পটি একজন ডিভোর্সি মেয়ের গল্প। সুধা একজন ডিভোর্সি মেয়ে। যার সঙ্গে বিয়ে হবে বসু মল্লিক পরিবারের ছেলে তেজের। এরপর এই ধারাবাহিকের গল্প ঘুরতে থাকবে নানান ভাবে। আপনারা নিশ্চয়ই জলসার পর্দায় তার রেশ পেয়ে গিয়েছেন। আগামী দিনে আরও চমক দেখাবে এই মেগা।

Back to top button