সম্পর্কে আরও এক ধাপ! একলব্যের বাড়িতে থাকতে আসছে আভেরি, রাঙার মতো গ্রাম্য মেয়েকে কি বরদাস্ত করবে বিমানসেবিকা ?

Rangamoti Tirandaj Today Episode: স্টার জলসার ( Star Jalsha ) জনপ্রিয় ও নতুন ধারাবাহিক ‘রাঙামতি তিরন্দাজ’ ( Rangamoti Tirandaj )। বর্তমানে শহরে টিচার দিদিমণির বাড়ি এসেছে রাঙামতি। বাড়িতে দুধরনের মানুষ। একদল রাঙামতি নিয়ে ভাবছে। তার জীবনের লক্ষ্য পূরণের দায়িত্ব নিয়েছে। আর বাড়ির একদল লোক রাঙামতিকে বাড়ির ঝি বানিয়ে রেখেছে।

রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৪ই অক্টোবর (Rangamoti Tirandaj Today Episode 14th October)

এদিনের ধারাবাহিকের পর্বে দেখা যাচ্ছে, প্রমিতা সকলকে স্পষ্ট করেছে রাঙামতি এবাড়ির কাজের লোক নয়। সে তার সঙ্গে গ্রাম থেকে এসেছে কারণ তার জীবনে একটা নির্দিষ্ট লক্ষ্য আছে। আর এই লক্ষ্যের দিকে ঠেলে দিতেই তার এই সিদ্ধান্ত। রাঙাতে কেউ পর ভাববে না। কাজের লোক বানিয়ে রেখে দেবে না।

Rangamoti Tirondaj, Bengali Serial, Star Jalsha, Rangamoti Tirondaj Today Episode, Rangamoti Tirondaj Today Episode 13th October, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব ১৩ই অক্টোবর, রাঙামতি তিরন্দাজ আজকের পর্ব, রাঙামতি তিরন্দাজ, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তারপর হয় পটবদল। সকলে খেতে বসেছে একসঙ্গে। আভেরির সঙ্গে একলব্য এসে জানায়, তারা সকলের কথা চিন্তা করে লিভ ইন না করার সিদ্ধান্ত নিয়েছে। এবং সমাজের কথা ভেবে বিয়ের করার সিদ্ধান্ত খতিয়ে দেখবে। তাই আপাতত কিছুদিন আভেরি এই বাড়িতে থাকবে।

আভেরি দিনকয়েক এই বাড়িতে থাকলেই সে বুঝতে পারবে যৌথ ভাবে একসঙ্গে থাকার পরিবেশ কেমন হয়। বাড়ির সকলকে বেঁধে বেঁধে থাকতে দেখে বিয়ে করার ফোবিয়া দূর হয়ে যাবে। একলব্যের একথা শুনে হালকা হয় খাওয়ার টেবিলের আবহ। বিষয়টিকে সহজ করে নেয় বাড়ির সকলে।

আরও পড়ুনঃ “সেই ছোটবেলার দিনগুলি…” পুজোর নস্টালজিয়া ঘিরে ধরে অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়কে! কিভাবে আনন্দ করতে অভিনেত্রী?

অপরদিকে, রাঙামতির চোখ জুড়িয়ে যায়। একলব্য ও তার প্রেমিকা আহেরি খুব মিষ্টি। দেখে মনে হয় শিব পার্বতীর জুটি। সে অঙ্গীকারবদ্ধ হয় এই দুজনের মধ্যে কাউকে অন্তরায় হয়ে উঠতে দেবে না রাঙামতি।

Back to top button