মন কেমনের পুজো! বিয়ের পর প্রথম পুজোতে পাশে নেই মা! মায়ের সঙ্গে স্নেহের ছবি শেয়ার করে বিজয়ার শুভেচ্ছা জানালেন কৌশাম্বী

চলতি বছরের ৯ মে জীবনের নতুন অধ্যায় শুরু করেছিলেন ‘মিঠাই’ (Mithai) অভিনেতা আদৃত রায় (Adrit Roy)-কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। এই বছর তাঁদের প্রথম পুজো। তবে পুজোর মরশুমে কৌশাম্বীর মনে বিষাদ। এই বছর তাঁর প্রথম পুজো মাকে ছাড়া। দশমীর দিন মায়ের সঙ্গে ছবি পোস্ট করে বিজয়ার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী।

মাকে ছাড়া প্রথম পুজো কৌশাম্বীর!

২০২৪ সাল অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর জীবন নতুন খাতে বইয়ে দিয়েছে। একদিকে যেমন তিনি বিবাহের সম্পর্কে যুক্ত হয়েছেন তাঁর প্রেমিক আদৃত রায়ের সঙ্গে, ঠিক তেমনভাবেই ‌চলতি বছর তিনি হারিয়েছেন মাকে।‌আনন্দের পাশাপাশি বিষাদের সুর তাই ঘিরে ধরেছে কৌশাম্বীকে। লাইফ পার্টনার এর পাশে দাঁড়িয়ে তবুও হাসিমুখে ‘পারমিতা’।

Adrit Roy

মেয়ের বিয়ের দিন হবু জামাইকে বরণ করে, হাত ধরে বিয়ে বাড়িতে প্রবেশ করিয়েছিলেন কৌশাম্বীর মা। বিয়ের পর গোয়ায় হানিমুন সেরে এসে আবার কাজে ফেরেন কৌশাম্বী চক্রবর্তী। তবে হঠাৎ করেই যেন এলোমেলো হয়ে গেল ‌সবটা। মাকে হারিয়ে শোকস্তব্ধ হয়েছিলেন কৌশাম্বী।‌ সোশ্যাল মিডিয়ায় মায়ের একটি ছবি পোস্ট করে কৌশাম্বী লেখেন, “ও মা চলে গেলে আমাদের ছেড়ে? আমি কী করবো মা এবার? কে বুঝবে এবার তোমার মত করে আমায়?

অভিনেত্রী মাকে উদ্দেশ্য করে লিখেছিলেন, “কার কাছে সব আবদার করব, কার কাছে গল্প করবো গো? কার সঙ্গে ঝগড়া করব? সব করেছ সবার জন্য নিজের জন্য কখনও ভাবোনি। এইবার রিটায়ারমেন্টের পরে তো কত প্ল্যান আছে বললে, টিউশন করাবে, আবৃত্তি শেখাবে, চুলে কালার করাবে মাসে মাসে। কই কিছু তো করলেও না, কাউকে সময় দিলে না একটুও।” কৌশাম্বীর কথা থেকেই বোঝা যাচ্ছিল, মাকে তিনি মিস করবেন Vজীবনের প্রতি পদক্ষেপে। পুজোর আনন্দের মাঝে মায়ের কথা মনে পড়ছে আদৃত অর্ধাঙ্গিনীর। ‌

আরও পড়ুন: প্রতিবাদের আগুনে পুড়ে যাচ্ছে পুজোর আনন্দ! তিলোত্তমার বিচার চেয়ে সিঁদুর খেললেন না কোন তারকারা?

দশমীর পর নিজের সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করেছেন কৌশাম্বী চক্রবর্তী। একটা ছবিতে ধরা পড়ছে ফ্যামিলি ফ্রেম। যেখানে কৌশাম্বীর পাশে দাঁড়িয়ে রয়েছেন আদৃত। ছবিতে হাসিমুখে দেখা যাচ্ছে কৌশাম্বীর মাকেও। আর অন্য ছবিটি মায়ের সঙ্গে আদুরে মেয়ের। ছবি দুটি শেয়ার করে ‘শুভ বিজয়া’ জানালেন অভিনেত্রী। ছবির কমেন্ট সেকশনে অভিনেত্রীকে বিজয়ার শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরা।

Back to top button