জলসা জমজমাট! আসছে নামকরা প্রোডাকশন হাউজের নতুন সিরিয়াল, নায়ক-নায়িকার চরিত্রে কারা?

টেলিভিশন (Television) পর্দায় একের পর এক নতুন ধারাবাহিক আসছে। একে অপরকে টেক্কা দিয়ে নতুন মেগা সিরিয়াল আত্মপ্রকাশ করছে পর্দায়। প্রায় প্রত্যেকটি সিরিয়াল আসছে নামকরা প্রোডাকশন হাউসের তত্ত্বাবধানে। যার প্রধান চরিত্রে দেখা যাচ্ছে টেলিপর্দার জনপ্রিয় মুখেদের। সম্প্রতি স্টার জলসায় এসেছে নতুন সিরিয়াল ‘দুই শালিক’। আর এবার শোনা যাচ্ছে, নামকরা প্রোডাকশন হাউজের নতুন সিরিয়াল আনছে জলসা।

নতুন প্রোডাকশন হাউজের সিরিয়াল আনছে স্টার জলসা!

স্টার জলসায় এবার নতুন প্রোডাকশন হাউসের সিরিয়াল! টিআরপি নির্ধারণ করছে বাংলা সিরিয়ালগুলির আয়ু। সাপ্তাহিক টিআরপি কম থাকলেই সমাপ্ত হচ্ছে সিরিয়ালের পর্ব। একের পর এক নতুন মেগা সিরিয়াল ঠিক এভাবেই শেষ হচ্ছে। আবার একই সঙ্গে নতুন ধারাবাহিক দেখা দিচ্ছে টেলিভিশন পর্দায়। জি বাংলা এবং স্টার জলসার মধ্যে চির রেষারেষি বর্তমান। এরই মাঝে নতুন সিরিয়ালের ঝাঁপি নিয়ে আসছে জলসা।

জলসায় আসছে নামকরা একাধিক প্রোডাকশন হাউজের একের পর এক সিরিয়াল। লাগাতার নতুন মেগা আত্মপ্রকাশ করবে জলসার পর্দায়। খুব শীঘ্রই স্টার জলসায় আসছে ব্লুজ প্রোডাকশন, এসভিএফ প্রোডাকশন, সুরিন্দর ফিল্ম, রাজ চক্রবর্তী প্রোডাকশন, ম্যাজিক মোমেন্টস এর নতুন ধারাবাহিক। এর পাশাপাশি, আরো একটি নতুন প্রোডাকশন হাউস নতুন সিরিয়াল আনছে।

শোনা যাচ্ছে, এই প্রথম জলসার পর্দায় আসতে চলেছে চিত্রায়ন প্রোডাকশন হাউসের নতুন সিরিয়াল। এর আগে এই প্রোডাকশন হাউজের কন্যাদান, কনস্টেবল মঞ্জু, এবং ফেরারি মন, ধারাবাহিকের পরে নতুন সিরিয়াল নিয়ে আসছে চিত্রায়ন প্রোডাকশন। খুব শীঘ্রই আসছে এই প্রোডাকশন হাউজের নতুন ধারাবাহিক।

আরও পড়ুনঃ একলব্য-রাঙার সম্পর্ক নিয়ে জোর তরজা! আহেরি কি ভুল বুঝবে একলব্যকে?

কিন্তু এই নতুন ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে কারা থাকবেন? ইতোমধ্যেই প্রশ্ন তুলছেন দর্শক। জানা যাচ্ছে, এখনো পর্যন্ত নতুন ধারাবাহিকের কাস্টিং হয়নি। তবে দর্শকদের দাবি, তোমাদের রানী খ্যাত অভিকা মালাকারকে ফিরিয়ে আনা হোক। এখন দেখা যাক এই নতুন ধারাবাহিকে কোন জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রীরা থাকেন।

Back to top button