ফের অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী! ভর্তি হাসপাতালে, অনিশ্চিত শুটিংয়ে ফেরা

বয়স ছুঁয়েছে ৮৩-এর গণ্ডি, কিন্তু আজও তরুণ অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গে পাল্লা দিয়ে সমান তালে অভিনয় করে চলেছেন তিনি। আসলে বাঙালি দর্শকদের টিভির সামনে আটকে রাখার অন্যতম কারণ যে তারাই। তাদের অভিনয় চাক্ষুষ করা আজ‌ও‌ বড় প্রাপ্তি প্রত্যেক দর্শকের। কী নিখুঁত অভিনয়, চরিত্রে কি নিখুঁত বাস্তবতা!

বলাই যায় বয়স বাড়লেও তাঁর কাজের গতিতে ভাটা পড়েনি। তিনি বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় এবং প্রবীণতম অভিনেত্রী তিনি। দারুণ রকম অভিনয়ে আজও দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি। এই মুহূর্তে বাংলার অন্যতম টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক নিম ফুলের মধুতে ঠাম্মির চরিত্রে তার অভিনয়ে মুগ্ধ বাঙালি।

তবে শারীরিক অসুস্থতার জন্য বেশ অনেকটাই কাবু হয়ে পড়েছেন এই অভিনেত্রী। মাঝেমধ্যেই শরীর অত্যন্ত খারাপ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। আর জানা গেছে পুজোর মাসে বিগত ১২ দিন ধরে হাসপাতালে ভর্তি অভিনেত্রী লিলি চক্রবর্তী। হাঁটুতে প্রচন্ড ব্যথা নিয়ে ৬ অক্টোবর ভর্তি হন হাসপাতালে। আর সেখানে শারীরিক পরীক্ষায় ধরা পড়ে, তাঁর মূত্রনালিতেও সংক্রমণ রয়েছে। যদিও আজ তার ছাড়া পাওয়ার কথা।

যদিও এই বিষয়ে জানা গেছে অতিরিক্ত কাজের চাপ নিতে গিয়েই অসুস্থ হয়েছেন অভিনেত্রী। কারণ পুজোর জন্য ছুটি থাকার জেরে ধারাবাহিকের ব্যাঙ্কিং করতে হয়। আর তাই অভিনয়ে সময় দিতে হয় সাধারণের থেকে অনেকটা বেশি। আর সেই করতে গিয়েই শারীরিক অবস্থার অবনতি হয় অভিনেত্রী লিলি চক্রবর্তীর। ভর্তি হন বিধান নগরের একটি বেসরকারি হাসপাতালে। অভিনেত্রী জানিয়েছেন, হাঁটুর ব্যথা এখন অনেক কম। হাঁটতে কষ্ট হচ্ছে না। হাঁফাচ্ছি না। অনেকটাই ভাল আছি।

আরও পড়ুন: সব ধান্দাবাজি❗সিনেমা হিটও হয়ে গেছে তাই দ্রোহের কার্নিভালে দেখা নেই স্বস্তিকার, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার স্বস্তিকা

প্রসঙ্গত উল্লেখ্য, গতকালই বাংলা ইন্ডাস্ট্রি হারিয়েছে আরও এক প্রবীণ অভিনেতাকে। অভিনেতা দেবরাজ রায় প্রয়াত হয়েছেন। পুজোর আবেশ কাটতে না কাটতেই স্বামীহারা হয়েছেন অনুরাধা রায়। অভিনেতার অপারেশন হয়েছিল। কিন্তু সুস্থ হতে পারলেন না। তার আগেই চলে গেলেন তিনি। আর এই অবস্থায় লিলি চক্রবর্তীর শারীরিক অসুস্থতার খবরে বিচলিত ভক্তরা। যদিও তিনি ভালো রয়েছেন বলে আশ্বস্ত করেছেন সবাইকে।

Back to top button