আবার‌ও যমজ বোনের গল্প! ফিরছেন অভীকা, সঙ্গে দারুণ জনপ্রিয় অভিনেত্রী

টেলিভিশন পর্দায় একের পর এক নতুন মেগা সিরিয়ালের আনাগোনা। কখনো জি বাংলা তো কখনো স্টার জলসায় আসছে নতুন সিরিয়ালের গল্প। কিছুদিন আগে স্টার জলসার (Star Jalsha) তরফে নতুন একটি মেগা সিরিয়াল শুরু হয়েছে। এই সিরিয়াল যমজ বোনের গল্প নিয়ে আরম্ভ হয়েছে। এই সিরিয়ালের নাম দুই শালিক (Dui Shalik)। আর এবার শোনা যাচ্ছে, জলসায় নাকি আসছে ফের এক যমজ বোনের গল্প।

জলসার নতুন সিরিয়ালে ফিরছেন অভীকা!

স্টার জলসার নতুন সিরিয়াল ‘দুই শালিক’ অল্প কয়েক দিনের মধ্যেই দর্শকমন দখল করেছে। ‌এই ধারাবাহিকের গল্প পছন্দ করছেন ‌সিরিয়াল প্রিয় দর্শক। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী তিতিক্ষা দাস এবং অভিনেত্রী নন্দিনী দত্তকে। এছাড়াও নায়কের চরিত্রে সায়ন দাস ও অর্কপ্রভ রায় অভিনয় করছেন।

স্টার জলসার হিট সিরিয়াল ‌’তোমাদের রাণী’ শেষ হওয়ার পর নতুন কোন সিরিয়ালে দেখা যায়নি অভিনেত্রী অভীকা মালাকারকে। অন্যদিকে, এই ধারাবাহিকের নায়ক অর্কপ্রভ নতুন ধারাবাহিক নিয়ে ফিরেছেন জলসা পর্দাতেই। ‘দুই শালিক’ মেগা সিরিয়ালের নায়ক তিনি। সকলের দাবি ছিল, অভিকা এবং অর্কপ্রভ ফের একসঙ্গে জুটি বাঁধুক। যদিও বাস্তবে তা হয়নি। বরং কিছুদিনের জন্য বিরতি নিয়েছিলেন অভিকা মালাকার।

যদিও দর্শকদের আগ্রহ এখনো কমেনি। অর্কপ্রভ ও অভিকা একসঙ্গে জুটি না বাঁধলেও অনেকেরই দাবি ছিল, অভীকা আবার নতুন সিরিয়াল নিয়ে ফিরে আসুক। যদিও নতুন ধারাবাহিকের সুখবর এখনো অনুরাগীদের দেননি সকলের প্রিয় রানী। তবে এখন শোনা যাচ্ছে, অভিনেত্রী নাকি আবার ফিরছেন জলসা পর্দাতেই। আর এবার নাকি তিনি ফিরছেন যমজ বনের গল্পে।

আরও পড়ুন: ৪৮ বছরের দাম্পত্য বাঁধন ছিন্ন! সন্তানহীন জীবনে দেবরাজকে হারিয়ে নিঃসঙ্গ অনুরাধা রায়

শোনা যাচ্ছে এই ধারাবাহিকের প্রোমো আসছে খুব শীঘ্রই। ব্লুজ প্রোডাকশনের হাত ধরে আসছে এই নতুন মেগা। ইতিমধ্যে যমজ বোনের গল্প ভালোই নাম করেছে টলিপর্দায়। দুই শালিকের পর ফের নতুন করে এই ধরনের গল্প আনবে নাকি সেটাই ভাবনা চ্যানেল কর্তৃপক্ষের। এখনো পর্যন্ত চ্যানেল-এর তরফে নতুন করে কোন সিদ্ধান্ত জানানো হয় নি। যদিও দর্শকদের অপেক্ষা, কবে ফিরবেন অভিকা। এখন দেখা যাক সত্যিই তিনি জলসায় নতুন সিরিয়াল নিয়ে ফিরে আসেন নাকি।

Back to top button