ছোটপর্দা ছাড়লেন রূপাঞ্জনা! খোলা চিঠি লাবন্য সেনগুপ্তর! কি লিখলেন তিনি?

স্টার জলসার (Star Jalsha) অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। এই ধারাবাহিকের শুরু থেকেই সূর্য ও দীপার গল্পে একাধিক মোড় বদল হয়েছে। তবে নায়ক নায়িকাকে বাদ দিয়ে আরো একটি চরিত্র এই ধারাবাহিকটি থেকে সরাসরি দর্শক মনে স্থান করে নিয়েছে। আর সেই চরিত্রটি হলো ‘লাবণ্য সেনগুপ্তর’। চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)

দীর্ঘ সময় ধরে দর্শকদের মনোরঞ্জন করে এসেছে স্টার জলসার অনুরাগের ছোঁয়া। তবে বর্তমানে এই ধারাবাহিক সময় লিপ নিয়ে এগিয়ে গিয়েছে। ধারাবাহিকের গল্পে বড় হয়ে উঠেছে সূর্য-দীপার দুই মেয়ে সোনা ও রূপা। তাই এবার ধারাবাহিক থেকে বিদায় নেওয়ার সময় এসেছে দীপার শাশুড়ি লাবণ্য সেনগুপ্তর। তবে যাওয়ার আগে চোখের জলে তিনি লিখলেন চিঠি।

দর্শকদের উদ্দেশ্যে রূপাঞ্জনার খোলা চিঠি!

তিনটি অসাধারণ বছর লাবন্য সেনগুপ্তের জীবনযাপন করার পর, এখন আমার সময় এসেছে এই চরিত্রকে বিদায় জানাবার, যে আমাকে এত কিছু দিয়েছে। লাবন্য শুধু একটি ভূমিকা ছিল না; তিনি আমার এক অংশ হয়ে উঠেছিলেন। তাঁর যাত্রায় আমি হাসলাম, কাঁদলাম, সংগ্রাম করলাম এবং বেড়ে উঠলাম—শুধু একজন অভিনেতা হিসেবেই নয়, একজন মানুষ হিসেবেও।

যাদের দেখে, সমর্থন করে এবং ভালোবাসার সাথে লাবন্যকে গ্রহণ করেছেন—তাদের সকলকে ধন্যবাদ। আপনারা যে উষ্ণতা দিয়েছেন, তা এই চরিত্রকে জীবন্ত করতে সাহায্য করেছে, যা আমি কল্পনাও করতে পারিনি। আপনারা আমার জন্য এক অমূল্য উপহার।

আরও পড়ুন: টিআরপিতে সেয়ানে সেয়ানে জি বাংলা, জলসার! কঠিন লড়াইয়ে প্রথম স্থান অর্জন করল কে?

লাবন্যকে বিদায় জানিয়ে, আমি সঙ্গে নিয়ে যাচ্ছি স্মৃতি, শিক্ষা এবং এই সময়ে গড়ে ওঠা গভীর সম্পর্কগুলো। তিনি আমাকে দৃঢ়তা, মর্যাদা এবং ভালোবাসার শক্তি শেখিয়েছেন। আমি আশা করি, তাঁর যাত্রা আপনার হৃদয়ে ঠিক তেমনভাবে প্রভাব ফেলেছে, যেমনটি আমার উপর ফেলেছে। আমাকে আপনার লাবন্য হতে দেওয়ার জন্য ধন্যবাদ। এই অধ্যায়টি শেষ হলেও, তাঁর আত্মা সর্বদা আমার সঙ্গে থাকবে—এবং আপনাদের সবার সঙ্গেও।

Back to top button