এক্কেবারে গাঁ’জাখুরি গল্প! সাধের আগের দিনেও জগদ্ধাত্রীর বেবি বাম্প নেই, পরের দিন পেট ফুলে উঠল! হেসে কুটিকুটি দর্শক

জি বাংলার (Zee Bangla) সুপার হিট মেগা সিরিয়াল জগদ্ধাত্রী (Jagadhatri)। দীর্ঘদিন ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে জি বাংলার এই মেগা সিরিয়াল। প্রধান ভূমিকায় অসাধারণ অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন ‘জগদ্ধাত্রী’ অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallik)। তবে সম্প্রতি এই ধারাবাহিক নিয়ে দর্শক মহলে শুরু হলো হাসাহাসি। কারণ, সন্তানসম্ভবা জগদ্ধাত্রীর বেবি বাম্প কোথায়?

সাধের আগের দিনও জগদ্ধাত্রীর বেবি বাম্প নেই!

জি বাংলার এই মেগা সিরিয়ালের গল্পে দেখা যাচ্ছে নায়িকা জগদ্ধাত্রী প্রেগন্যান্ট। সন্তানের জন্ম দিতে চলেছে সে। ‌মুখার্জি বাড়ি জুড়ে তাই‌ উৎসবের সমারোহ। স্বয়ম্ভু ও জ্যাসের সন্তান আসার আনন্দে মাতোয়ারা সবাই। ধুমধাম করে আয়োজন করা হচ্ছে জগদ্ধাত্রীর সাধের অনুষ্ঠান। ‌তবে এখানেই ধরা পড়ল চোখে আঙুল দিয়ে দেখানোর মতো ভুল।

ধারাবাহিকের একটি এপিসোডে দেখা যাচ্ছে জ্যাস মা হতে চললেও তার বেবি বাম্প নেই! প্রথম থেকে এই বিষয়টি নজরে পড়েছিল দর্শকদের। অনেকেই এর বিরুদ্ধে প্রশ্ন তুলেছিলেন। ধারাবাহিকের গল্পে দেখা যায়, সাধের আগের দিন জগদ্ধাত্রীর বেবি বাম্প বোঝাই যাচ্ছে না। তারপরের দিনে তো সাধ। হঠাৎ করেই সাধের দিন স্পষ্ট হয়েছে বেবি বাম্প।‌

আর এই দৃশ্য নজরে পড়েছে দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে লেখালেখি চলছে। এই ধারাবাহিকের অনুরাগী সংখ্যা যেমন অনেক, ঠিক তেমন ভাবেই এই ধারাবাহিকের ভুল ত্রুটি চোখে আঙুল দিয়ে রেখে দেওয়ার জন্যও চুপ করে বসে থাকেন না নেটিজেনেরা। ‌এই ধারাবাহিকটি দর্শক মহলে সমাদৃত ঠিকই। তবে, ধারাবাহিকের এই ভুল নিয়ে আলোচনা চলছেই।

আরও পড়ুন: ইন্ডাস্ট্রির অবস্থা ডু’বন্ত! বর্তমান পরিস্থিতিতে গয়না কেনা বিলাসিতা সমান, ইন্ডাস্ট্রি নিয়ে এ কী কথা বললেন অপরাজিতা আঢ্য?

প্রসঙ্গত উল্লেখ্য, জগদ্ধাত্রী ধারাবাহিকের গল্পে আসতে চলেছে দারুণ মোড়। ‌ধারাবাহিকের গল্পে দেখা যাবে সন্তানসম্ভবা জগদ্ধাত্রীর লড়াই। ‌কঠিন অসুখে আক্রান্ত জ্যাস স্যান্যাল। বুদ্ধিমতী, লড়াকু জগদ্ধাত্রী কি পারবে নিজের জীবনের এই কঠিন পরিস্থিতির সঙ্গে লড়াই করতে? নাকি ধারাবাহিকে দেখা যাবে অন্য কিছু? দেখতে হলে চোখ রাখুন জি বাংলার পর্দায়।

Back to top button