ইন্ডাস্ট্রির অবস্থা ডু’বন্ত! বর্তমান পরিস্থিতিতে গয়না কেনা বিলাসিতা সমান, ইন্ডাস্ট্রি নিয়ে এ কী কথা বললেন অপরাজিতা আঢ্য?

তিনি হলেন বাংলা সিনে দুনিয়ার অন্যতম জনপ্রিয় ও দাপুটে অভিনেত্রী। বড় পর্দা থেকে ছোট পর্দা সর্বত্রই তাঁর অবাধ বিচরণ। বলাই বাহুল্য, তাঁর অভিনয়ে মুগ্ধ হয়নি এমন বাঙালি মেলা ভার। তবে তিনি কিন্তু শুধুমাত্র একজন ভালো অভিনেত্রীই নন, অত্যন্ত ভালো মনের একজন মানুষও বটে। বুঝতেই পারছেন নিশ্চয়ই কার কথা বলছি, তিনি অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) ।

উল্লেখ্য, বারবার নিজের অভিনয় ক্ষমতায় তিনি মন জিতেছেন বাঙালির। তার অভিনয় নিয়ে প্রশ্ন তোলার ক্ষমতা বাঙালির নেই। যে কোন‌ও চরিত্রে সমান সাবলীল এই অভিনেত্রী। দীর্ঘ কয়েক বছরে বিরতি শেষে জি বাংলার লক্ষ্মী কাকিমা রূপে ছোট পর্দায় ফেরেন অপরাজিতা আঢ্য। এরপর জি বাংলার পর্দায় এই অনুষ্ঠানের সঞ্চালনাও করেন তিনি। পরবর্তীতে ফেরেন জলসার পর্দায়। কোজাগরী বসু রূপে জল থই থই ভালোবাসার মধ্যে দিয়ে তিনি দর্শকদের মন জিতে নেন।

বিভিন্ন সময়ে ইন্ডাস্ট্রি নিয়ে মুখ খুলেছেন অপরাজিতা আঢ্য। আর এবার ফের একবার ইন্ডাস্ট্রি নিয়ে অকপট হলেন তিনি। তার কথাতেই ফুটে উঠলো, ইন্ডাস্ট্রির বর্তমান অবস্থার কথা। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে অপরাজিতা আঢ্যকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি এই বছর ধনতেরাসে গয়না কিনবেন কিনা! আসলে গয়নার প্রতি বাঙালির মোহ যেমন রয়েছে, তেমন‌ই আবার বিগত কিছু বছরের ধনতেরাস গয়না কেনার হিড়িক‌ও বেড়েছে।

বলাই বাহুল্য, একই সঙ্গে বেড়ে চলেছে গয়নার দাম‌ও। দারুণ রকমের চড়া এবং ঊর্ধ্বমুখী সোনার গয়নার দাম। আর এত দামের মধ্যে গয়না কেনা যে অসম্ভব সেটাই এবার জানালেন অপরাজিতা আঢ্য। যদিও তার গয়নার প্রতি ভালোবাসা কিন্তু সবাই জানে। গয়নার সাজে সাবেকি সাজ তার ভীষণ প্রিয়।

আরও পড়ুন: আদিদেবকে ঠকায়নি আনন্দী! নিজেকে প্রমাণ করবে নায়িকা, বৌভাতের দিন মহা বিপত্তি

উক্ত সাক্ষাৎকারে অকপটে অভিনেত্রী জানিয়েছেন, একটা সময় আমিও গয়না কিনেছি, তবে এখন আর কিনি না। একে তো চড়া দাম, তার ওপর যে ইন্ডাস্ট্রিতে কাজ করি সেই ইন্ডাস্ট্রি একটু একটু করে জাহাজ ডোবার মতো ডুবছে এবং প্রতিবন্ধকতা বাড়ছে। আর তাই সোনা কেনা এখন বিলাসিতা মনে হয়। সোনা কেনার থেকে ব্যাংকে টাকা জমানো এখন অনেক ভালো। সোনা কিনতে আজকাল যা টাকা লাগে, তা আমাদের মতো মধ্যবিত্তদের পক্ষে সামাল দেওয়া সম্ভব নয়।

Back to top button