শোয়া টাই স্বাভাবিক, না হলে কাজ মিলবে না!অভিনেত্রীদের ম্যানুপুলেট করেন পরিচালক প্রযোজকরা, ইন্ডাস্ট্রি নিয়ে বোমা ফাটালেন ঋতাভরী

আর জি কর ( RG Kar Case ) আবহে উত্তপ্ত রাজ্য রাজনীতি। জুনিয়র ডাক্তারদের আন্দোলন ফিকে পড়লেও, মানুষের মনের ভিতর আগুন নেভেনি আজও। ভয়াবহ ঘটনার পর যেন চেতনা ফিরেছে মানুষের। মহিলারা অধিকার, স্বাধীনতা নিয়ে আরও সরব হয়েছেন। বর্তমান সময় দাঁড়িয়ে পর্দা উঠেছে একাধিক ‘না বলা’ সত্যির উপর থেকে।

বর্তমান সময়ে দাঁড়িয়ে স্পষ্ট হয়েছে, হেনস্থা শুধু শারীরিকভাবে হয় না। আর হেনস্থা নির্দিষ্ট ‘রকম’ নেই। আমজনতা থেকে টলিউডের ( Tollywood ) তারকারা এ নিয়ে মুখ খুলছেন সকলে। এবার ‘বহুরুপী’র প্রচারে এসে কী বললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী ( Ritabhari Chakraborty )?

Bahurupi

টলিউডের ‘কম্প্রোমাইজ’ নিয়ে বোমা ফাটালেন ঋতাভরী চক্রবর্তী

অভিনেত্রী জানান, কেরিয়ারের শুরুর কয়েক বছর একাংশ পরিচালক ও প্রযোজক অভিনেত্রীদের ‘ম্যানুপুলেট’ করে। তাঁদের বোঝানো হয় কাজ পেতে গেলে এটাই স্বাভাবিক। অভিনেত্রীরা পন্থা অবলম্বন করেই কাজ পেতে থাকেন। তবে কেরিয়ারের শুরুতে বা বর্তমানে কোনওদিনও কাজের জন্য নিজের আত্মসম্মান বিসর্জন দেননি অভিনেত্রী। দেরিতে হলেও নিজের জায়গায় পৌঁছনোর স্বপ্ন দেখেছিলেন তিনি। ঋতাভরীর কথা শুনে ওই প্রযোজক ম্যাসেজে লিখেছিলেন, ‘তোমার কথা শুনে আমার ঘুম পাচ্ছে।’

নাম করে অভিনেত্রী বলেন, তিনি অপেক্ষায় আছেন কবে অভিনেতাদের গিল্ড শুরু করা হবে। তারপর সত্যি প্রকাশ্যে আসবে। অভিনেত্রী আরও জানান, এই ইন্ডাস্ট্রিতে এমন কিছু পরিচালক আছেন যারা সুযোগে, হুজুগে তোমার গায়ে হাত দেওয়ার চেষ্টা করবে। আবার একাংশ আছে যাদের উদ্দেশ্যই হল কাজ করা। তারা তোমার থেকে কাজটাই চায়। তোমার শরীরের প্রতি তাদের কোনও আকর্ষণ নেই।

আরও পড়ুনঃ ফের টিআরপিতে কামাল করল জি বাংলা! কথা, গীতা অতীত, প্রথম স্থান অর্জন করল কে?

প্রসঙ্গত, এবছর পুজোয় আসছে বহুরূপী। ফাটাফাটির পর আবারও এই ছবিতে জুটি হিসেবে ধরা দেবেন ঋতাভরী চক্রবর্তী এবং আবির চট্টোপাধ্যায়। গোটা জীবনটাই আবর্তিত হয় বরকে ঘিরে। এমনই চরিত্র পর্দায় ফুটিয়ে তুলেছেন তিনি।

Back to top button